বান্দরবানে নিজ উদ্যোগে গরীবদের পাশে দাঁড়ালেন পিলিপ ত্রিপুরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২০, ১৩:৪১

বান্দরবানে করোনা ভাইরাস মোকাবেলায় নিজস্ব উদ্যোগে গরীবদের পাশে আত্মমানবতার সেবায় এগিয়ে এলেন জেলা পরিষদের সদস্য ও এপেক্স ক্লাব অব বান্দরবানের সভাপতি পিলিপ ত্রিপুরা।

গতকাল শুক্রবার (৩ এপ্রিল) বেলা ১২ টার দিকে বান্দরবান শহরের কালাঘাটা ৩ নম্বর ওয়ার্ডের ত্রিপুরা পাড়া এলাকায় করোনাভাইরাস মোকাবেলায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য ও এপেক্স ক্লাব অব বান্দরবানের সভাপতি পিলিপ ত্রিপুরা নিজ উদ্যোগে সামাজিক দূরত্ব বাজায় রেখে স্থানীয় গরীব দুঃখী মানুষদের এসব খাদ্য সামগ্রী  হাতে তুলে দেন।

ত্রাণসামগ্রী বিতরণের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ত্রিপুরা সম্প্রদায়ের প্রবীণ মুরুব্বী সত্যহা পাঞ্জি, ৩ নম্বর ওয়ার্ডের পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের নেতা কামাল পাশা, জেলা কৃষকলীগ নেতা গাব্রিয়েল ত্রিপুরা প্রমূখ উপস্থিত ছিলেন।

এদিকে সন্দেহজনক করোনাভাইরাস রোগীদের নমুনা পরীক্ষা করতে বান্দরবানে ল্যাব ও নমুনা পরীক্ষার কিট না থাকায় সন্দেহজনক রোগীদের পার্শ^বর্তী কক্সবাজার জেলায় নিয়ে যাওয়া হবে।

এ ব্যাপারে বান্দরবানের সিভিল সার্জন ডা. অংসুই প্রু মারমা বলেন, বান্দরবান সদর হাসপাতলে নমুনা পরীক্ষার কিট নেই। তবে এখনো পর্যন্ত বান্দরবান জেলায় কোন করোনা রোগী শনাক্ত হয়নি। প্রাতিষ্ঠানিক ও হোম কোয়ারেন্টাইনে রয়েছে প্রায় দেড় শতাধিক মানুষ।

বান্দরবান সদর হাসপাতালে সন্দেহজনক ব্যক্তিদের করোনাভাইরাস এর নমুনা পরীক্ষার জন্য প্রয়োজনীয় ল্যাব ও কিট না থাকায় জেলা প্রশাসনের সহযোগিতায় গাড়ি ব্যবস্থা করে পার্শ^বর্তী জেলা কক্সবাজার হাসপাতলে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।

এবিএন/মোহাম্মদ আব্দুর রহিম/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ