ফরিদপুরে কর্মহীন পরিবারে লায়ন্স ক্লাবের খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২০, ১৩:৩০

লায়ন্স ক্লাব অব ফরিদপুর সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে কাজ করে থাকে। তারই অংশ হিসাবে নভেল করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ফরিদপুরের হতদারিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে।

আজ শনিরাব বেলা ১১টার সময় লায়ন্স ক্লাব অব ফরিদপুরের উদ্যোগে শহরের হাবেলি গোপালপুর মহল্লার ডকইয়ার্ড বস্তিতে বিভিন্ন প্রকার খাদ্যসামগ্রী বিতরণ করেন। ডকইয়ার্ড বস্তির ৫ শতাধিক পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা প্রদান করেন।

এ সময় তারা প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আটা ও ১টি সাবান  হাতে হাতে তুলে দেয়া হয়।

এ সময় সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. মাসুম রেজা, লায়ন্স ক্লাব অব ফরিদপুরের সেক্রেটারি লায়ন্স মো. মহাসীন শরীফ, সভাপতি লায়ন্স মো. মোস্তফা খান, লায়ন্স মোস্তাফিজুর রহমান লাবলু, লায়ন্স এ কে এম সামসুল হক মনি, লায়ন্স মো. সাজিদ আহমেদ মাসুদ, লায়ন্স সিরাজুল আলম, লায়ন খন্দকার ফজলে রাব্বী, লায়ন্স আশিক হাবীব সিদ্দিকী, লায়ন্স সাইদুর রহমান মানিক, লায়ন্স সাজ্জাদ হোসেন মাসুমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

লায়ন্স ক্লাব অব ফরিদপুরের সেক্রেটারি লায়ন্স মো. মহাসীন শরীফ জানান, আমাদের নিয়মিত কর্মসূচির অংশ হিসাবে সবসময় সমাজের অসহায় ও পিছিয়ে পড়া মানুষের পাশে থেকে কাজ করি।

তারই অংশ হিসাবে আজ ডকইয়ার্ড বস্তি, মুন্সীবাজার বেদে পল্লী ও বাখুন্ডা আদর্শ গ্রামের অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছি। আমাদের এ কার্যক্রম অব্যহত থাকবে।

এবিএন/কে এম রুবেল/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ