আজকের শিরোনাম :

দেবহাটায় সমবায় সমিতির উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২০, ১১:৪০

দেবহাটার উপজেলা সদরস্থ সেবা বহুমুখী সমবায় সমিতির উদ্যোগে গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৪টায় সমিতির নিজস্ব কার্যালয় চত্ত্বরে অসহায় ও কর্মহীনদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।

দেবহাটা সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ড ইউপি সদস্য আরমান হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র।

করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় দুস্থ মানুষদের মাঝে খাদ্যসামগ্রী ও সাবান ও বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সেবা বহুমুখী সমবায় সমিতির পরিচালক হিমাংশু রাহা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র বলেন, করোনা ভাইরাসের কারণে কেউ ভয় বা আতঙ্কিত হবেন না। সরকার সবসময় আপনাদের পাশেই আছে। বিশ্বব্যাপী করোনা ভাইরাস ভয়ঙ্কর আকার ধারণ করেছে। আমরা একটু সচেতন হলেই এ ভাইরাস থেকে মুক্ত থাকতে পারবো।

তিনি এ সময় সরকারের আদেশ মেনে অকারণে কাউকে বাড়ির বাইরে না আসা, বারবার সাবান দিয়ে হাত ধোয়া, বেশি করে পানি পান করা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা।

এ সময় সেবা বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক শ্যামলী রাহা, গোপাল গোস্বামী প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ১৫০ টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও সাবান বিতরণ করা হয়।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ