আজকের শিরোনাম :

ধর্মপাশায় কর্মহীন অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২০, ১১:২৮

সুনামগঞ্জের ধর্মপাশায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১১টায় পাইকুরাটি ইউনিয়নের নওধার গ্রামে স্থানীয় এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতনের বাড়িতে ত্রাণ বিতরণ উদ্বোধন করেন সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে এসব ত্রাণসামগ্রী বিতরণ করছেন। ধর্মপাশা সদর ও মধ্যনগর থানায় ত্রাণ বিতরণেও অংশ গ্রহণ করেন তিনি। সেই সাথে।

তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলায় এমপির পক্ষ থেকে স্থানীয় নেতাকর্মীরা ত্রাণ বিতরণ করেন। প্রতিজনকে ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল, ১টি সাবান, ১টি করে মাস্ক দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, দপ্তর সম্পাদক গোলাম আজহারুল ইসলাম দিদার, মধ্যনগর থানা যুবলীগের সভাপতি মোস্তাক আহমেদ, সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হ রনি, এমপির ব্যক্তিগত সহকারি মো. বাবুল আকতার, সেলবরষ ইউপি আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন শাহ, সাধারণ সম্পাদক বেনুয়ার হোসেন খান, পাইকুরাটি ইউপি আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক মাফিজ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রিপন মিয়া, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শাহ আব্দুল বারেক ছোটন প্রমূখ।

সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, এই ত্রাণ কার্যক্রমে সমাজের বিত্তবান ও সম্পদশালীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিৎ বলে জানান তিনি।

এবিএন/মো. ইমাম হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ