আজকের শিরোনাম :

তেঁতুলিয়ায় ভ্রামমাণ আদালতে দশ ব্যবসায়ীকে জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ এপ্রিল ২০২০, ১০:৩৩

সরকারি নির্দেশনা অমান্য করায় পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন বাজারে অভিযান পরিচালনা করে ১০ ব্যবসায়ীকে ৩৩০০ টাকার অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

গতকাল শুক্রবার (৩ এপ্রিল) উপজেলার দেবনগর ও তেঁতুলিয়া বাজারে সরকারি আদেশ অমান্য করে ব্যবসা পরিচালনা করার ৮ ব্যবসায়ীর মধ্যে ৭ জনকে ৩’শ টাকা করে এবং ১ জনকে ২,শ টাকা করে মোট ২৩,শ টাকা অর্থদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুল হক।

অন্যদিকে, একই দিন দুপুরে পঞ্চগড় জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সেনাবাহিনী ও থানা পুলিশের সহযোগিতায় যৌথ অভিযানে শালবাহান ও সিপাইপাড়া বাজারের ২ ব্যবসায়ীকে ৫’শ করে ১ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং স্বাস্থ্যবিধি অনুসরণ করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকানপাটসমূহ সকাল ৮টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় ব্যবসা পরিচালনা করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। কিন্তু সেই নির্দেশনা উপেক্ষা করে উপজেলার বিভিন্ন বাজারে ব্যবসায়ীগণ ঝুঁকিপূর্ণভাবে ব্যবসা পরিচালনা করে থাকায় উপজেলা প্রশাসন, তেঁতুলিয়া কর্তৃক নিয়মিত অভিযান পরিচালা করে হচ্ছে।

এবিএন/ডিজার হোসেন বাদশা/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ