তিতাসে করোনা প্রতিরোধ করণীয় প্রচারে টপ অফ দ্য নিউজ ইউপি চেয়ারম্যান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২০, ১৪:৩৭

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে করণীয় প্রচারে কুমিল্লার তিতাস উপজেলায় টপ অফ দ্য নিউজ হয়েছেন উপজেলার বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নুর নবী।

৮ মার্চ দেশে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সরকারের নির্দেশনায় এবং উপজেলা চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার ও নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তারের পরামর্শক্রমে নুর নবী চেয়ারম্যান তার ব্যক্তিগত অর্থায়নে নিজ ইউনিয়নে শুরু করেন করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে করণীয় প্রচার প্রচারণা।

বলরামপুর ইউনিয়নবাসীকে নিরাপদে রাখতে শুরুতেই তিনি সর্বস্তরের মাঝে বিতরণ করেন সচেতনতামূলক লিফলেট বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ এবং ইউনিয়নের ৫৬টি মসজিদে ৬টি সাবান ও একটি করে গামছা বিতরণ করেছেন। এছাড়াও আনুষ্ঠানিকভাবে শুরু করেন ইউনিয়নের প্রতিটি গ্রামে জীবাণুনাশক স্প্রে করণ।

তারই ধারাবাহিকতা অব্যাহত রেখে দৈনন্দিন শ্রমজীবী কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে সামাজিক দূরত্ব বজায় রেখে এ সকল খাদ্যসামগ্রী বিতরণ করে নুর নবী চেয়ারম্যান উপজেলার সর্বস্তরে আলোচিত হয়েছেন।

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয়, নুর নবী চেয়ারম্যানের এমন জনসচেতনতামূলক প্রচার ও কর্মসূচি দেখে স্থানীয় এমপি সেলিমা আহমাদ মেরী, উপজেলা চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার ও নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোছাম্মৎ রাশেদা আক্তার নুর নবী চেয়ারম্যানেকে ধন্যবাদ জানিয়েছেন।

এমন সচেতনতামূলক কার্যক্রম অনুসরণ করে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা প্রচার-প্রচারণা এবং কর্মহীনদের সহায়তা কর্মসূচি চালিয়ে যাওয়ার জন্যও উপজেলার সকলের প্রতি আহ্বান করেছেন তারা।

নুর নবী চেয়ারম্যান বলেন, যত দিন এই করোনা ভাইরাসের প্রভাব থাকবে আমি আমাদের এমপি সেলিমা আহমদ মেরী, উপজেলা চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার ও নির্বাহী কর্মকর্তার রাশেদা আক্তারের পরামর্শ নিয়ে বলরামপুর ইউনিয়নবাসীর পাশে থাকব ইনশাল্লাহ।

এবিএন/কবির হোসেন/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ