আজকের শিরোনাম :

কমলগঞ্জে অটোরিক্সা চালকদের নগদ অর্থ বিতরণ করলেন আব্দুস শহীদ এমপি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২০, ১৩:৪৫

নভেল করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে মৌলভীবাজারের কমলগঞ্জে ২০০ সিএনজি অটোরিক্সা ও রিক্সাচালকদের মাঝে নগদ অর্থ বিতরণ করেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

আজ শুক্রবার সকাল ১১টায় কমলগঞ্জ উপজেলার সিংরাউলী খেলার মাঠে প্রায় ২০০ জন সিএনজি অটোরিক্সা চালক ও রিক্সাচালকের মাঝে নগদ ৫০০ টাকা করে বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এ সময় তিনি বলেন, করোনা ভাইরাসের কারণে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকায় এসব অটোরিক্সাচালক ও রিক্সা চালকরা দুর্ভোগের শিকার। তিনি ব্যক্তিগত তহবিল থেকে ২০০ জনের মাঝে ৫০০ টাকা করে মোট ১ লক্ষ টাকা বিতরণ করেন।

দুপুর ১২টায় কমলগঞ্জের সীমান্তবর্তী ইসলামপুর ইউনিয়নে স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নানের উদ্যোগে অসহায় খেটে খাওয়া ২০০ পরিবারে খাদ্য বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো. আশরাফুজ্জামান, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক নেতা আব্দুল মালিক বাবলুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

এ দিকে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে “ঘরে থাকুন, নিরাপদ থাকুন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার (২ এপ্রিল) বেলা দেড়টায় কমলগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভা মিলনায়তনে নিরাপদ দূরত্ব বজায় রেখে কর্মহীন ১৪০ জনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

বিকাল ৪টা থেকে সন্ধ্যা পর্যন্ত আলীনগর ইউনিয়নের কামুদপুরে দিশারী আশ্রায়নে ও রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর গ্রামে কর্মহীন মানুষের বাড়িতে গিয়ে চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণ মিলিয়ে একটি করে প্যাকেট পৌছে দেন সাংসদ।

এবিএন/প্রনীত রঞ্জন দেবনাথ/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ