আজকের শিরোনাম :

বাড়ি লকডাউন

মাগুরায় জ্বর ও শ্বাসকষ্টে আইসোলেশনে থাকা রোগীর মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২০, ১৩:৪৫ | আপডেট : ০৩ এপ্রিল ২০২০, ১৩:৪৮

মাগুরার মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে থাকা এক রোগী (৪৮) জ্বর ও শ্বাসকষ্টে মারা গেছে। এ খবরে ওই ব্যক্তির বাড়িসহ আশেপাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

আইসোলেশনে থাকা অবস্থায় তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (৪ মার্চ) শুক্রবার ভোরে মারা গেছে তিনি।

পারিবারিক সূত্রে জানা গেছে, মহম্মদপুরের কলমধারি গ্রামের ওই ব্যক্তি জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিল। বৃহস্পতিবার তাকে মহম্মদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার ভোরে তার মৃত্যু হয়।

মহম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে এবিনিউজকে বলেন, খবরটি জানার পরেই ওই ব্যক্তির বড়ি এবং পাশের কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

সিভিল সার্জন প্রদীপ কুমার সাহা এবিনিউজকে বলেন, জ্বর ও শ্বাসকষ্টে ভোগা ওই রোগী মহম্মদপুরে অইসোলেশনে ছিল। সে করোনায় আক্রান্ত কিনা তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে জানা যাবে করোনা রোগী কিনা। তবে তার বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ