রাণীনগরে যুবলীগ নেতাকে কুটক্তি করায় জিডি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৮, ২১:০৬

রাণীনগর (নওগাঁ), ১০ মে, এবিনিউজ : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশ্লীল, কু-রুচিপূর্ণ এবং মানহানিকর কুটক্তি ও অপপ্রচার করার অভিযোগে নওগাঁর রাণীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন রাণীনগর থানায় একটি জিডি করেছেন।

বিভিন্ন নামে বেনামে ফেসবুক ফেইক আইডি খুলে এমন অপপ্রচার করায় আজ বৃহস্পতিবার দুপুরে তিনটি ফেসবুক আইডির বিরুদ্ধে জিডি করেন যুবলীগ নেতা রুহুল।

জানা গেছে, গত প্রায় দশ দিন ধরে রাণীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন এর বিরুদ্ধে “সচেতন নাগরিক” “আবাদপুকুর হাইব্রিড নেতা” ও ‘শান্তিকামি জনতা” নামের ফেইক ফেসবুক আইডি থেকে তার ছবি দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে অশ্লীল, বানোয়াট, মিথ্যা ও কু-রুচিপূর্ণ স্ট্যাটাস পোস্ট করে আসছে।

এতে করে তার ব্যক্তিগত, সামাজিক ও রাজনৈতিকভাবে চরম মান ক্ষুন্ন হওয়ায় বৃহস্পতিবার দুপুরে রাণীনগর থানায় ওই তিনটি আইডির বিরুদ্ধে একটি জিডি দায়ের করেন। জিডি নং-১৯৫, তাং-১০-০৫-২০১৮ইং।

এর আগে ২০১৬ সালের ৪ ডিসেম্বর তারিখে একই কারনে “আবাদপুকুর থেকে বলছি” নামক ফেইক আইডির বিরুদ্ধে তিনি জিডি করেছিলেন। যুবলীগ নেতা রুহুল আমিন এই আইডিগুলো সনাক্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

রাণীনগর থানার ডিউটি অফিসার এএসআই নাজমা খাতুন জানান, এ ঘটনায় যুবলীগ নেতা রুহুল আমিন থানায় একটি জিডি করেছেন। জিডি অনুসারে বিষয়টি তদন্তের মাধ্যমে জরিতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য ওসি স্যার একজন অফিসারকে দ্বায়িত্ব দিয়েছেন।

এবিএন/এ বাশার/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ