ধামইরহাটে কর্মহীন মানুষের পাশে এমপি শহীদুজ্জামান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২০, ১২:১৩

প্রাণঘাতি নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে পুরো বিশ্বের মানুষ এখন গৃহবন্দি।

এ সময় যারা কর্মহীন, ভবঘুরে, দিনমজুর, রিক্সা-ভ্যান চালক, পরিবহনও রেস্টুরেন্ট শ্রমিক, ফেরিওয়ালা ও ছিন্নমূল চা-পান দোকানি, তাদের পাশে দাড়িয়েছেন নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার।

আজ ৩ এপ্রিল সকাল ১০টায় পৌর সদরের বিভিন্ন ওয়ার্ডের গ্রামে গ্রামে ওইসব কর্মহীন বেকার শ্রমিক ও ঘরে বসে থাকা মানুষের হাতে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন।

আজ শুক্রবার দিনব্যাপী পৌর সদরে ৫১৫ পরিবারে এবং পৌরসভায় বিতরণ শেষে শনিবারও প্রতিটি ইউনিয়নের দলীয় নেতাকর্মীরা মানুষের দারে দারে গিয়ে ৫ হাজার পরিবারের মাঝে চাল-ডাল ও আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করবে বলে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি জানান।

বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলদার হোসেন, সিনিয়র সহ-সভাপতি আবু হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার, মাহফুজার রহমান মুকুল, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, পৌর মেয়র আমিনুর রহমান, যুবলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুকিত কল্লোল, সম্পাদক কাউন্সিলর মুক্তাদিরুল হক মুক্তা, পৌর যুবলীগ সভাপতি ফারুক হোসেন, সম্পাদক মাহবুব আলম বাপ্পি, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাস্কায়েল হেমরম প্রমূখ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার জানান, ইতিপূর্বেও আমরা সরকারি ও স্থানীয়ভাবে খাদ্যসামগ্রী বিতরণ করেছি, ২য় বার তালিকা প্রস্তুত করে পুরো উপজেলায় আমরা বিতরণ করছি, কর্মহীন পরিবারের পরিস্থিতি মোকাবিলায় বাংলাদেশ আওয়ামী লীগের সব পাশে ছিল আছে ও থাকবে সব সময়।

এবিএন/আব্দুল্লাহ হেল বাকী/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ