আজকের শিরোনাম :

ফুলবাড়ীতে করোনা সচেতনতায় ছিটানো হচ্ছে জীবাণুনাশক স্প্রে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ এপ্রিল ২০২০, ১২:০৬

দেশব্যাপী ‘‘কোভিড-১৯’’ করোনা ভাইরাস সংক্রমণ মোকাবিলায় ফুলবাড়ী ২৯ বিজিবি করোনা প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রাখতে ফুলবাড়ী পৌর শহরে বিভিন্ন এলাকায় ও আশপাশের পরিবেশ জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক ঔষধ ছিটানোসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

আজ শুক্রবার সকাল ৯টা থেকে ফুলবাড়ী ২৯ বিজিবির সদর দপ্তর থেকে নিজস্ব পরিবহনে ফুলবাড়ী পৌর শহরে জীবাণুনাশক ঔষধ স্প্রে সহ বিভিন্ন কার্যক্রম এবং সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

মহামারির ভয়াবহতা নিয়ে মানুষ এখন দিন কাটাচ্ছেনে আতঙ্কে। কোভিড-১৯ করোনা ভাইরাসের ঝুঁকি এড়াতে ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. শরীফ উল্লাহ্ আবেদ (এস.জি.পি) এর নেতৃত্বে ফুলবাড়ী পৌর শহর সহ সকল এলাকায় করোনা ভাইরাস মহামারীর ভয়াবহতা ঠেকাতে ঝুঁকিপূর্ণ এলাকাতে জীবাণুনাশক স্প্রে করা শুরু করেছে।

এ ব্যাপারে আজ শুক্রবার ফুলবাড়ী ২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শরীফ উল্লাহ্ আবেদ (এস.জি.পি.) এর সাথে এ বিষয়ে কথা বললে তিনি সাংবাদিককে জানান, সারাবিশ্বে মহামারি আকারে করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে।

এজন্য আমাদের প্রজন্মকে বাঁচিয়ে রাখতে এবং দেশের মানুষকে রক্ষা করতে এই সচেতনতামূলক কার্যক্রম ও আশপাশের পরিবেশ জীবাণুমুক্ত রাখতে জীবাণুনাশক ঔষধ ছিটানোসহ বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম আমরা অব্যাহত রেখেছি।
এছাড়া সীমান্ত এলাকায় বিজিবির বিভিন্ন বিওপিগুলিতে এবং হাটবাজার গুলিতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আমাদের বিজিবি সদস্যরা কাজ করছে।

লকডাউন ঘোষণা করার পর থেকে বাড়ি থেকে কেউ যেন বাহিরে আসতে না পারে সে জন্য আমরা সকলকে সচেতন হওয়ার আহ্বান জানাচ্ছি এবং কার্যকর পদক্ষেপ গ্রহণ করছি।

এবিএন/মো. আফজাল হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ