আজকের শিরোনাম :

টাঙ্গাইলে এমপি লাভলী’র পক্ষ থেকে মেডিক্যাল সরঞ্জাম সরবারহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২০, ২৩:১৭ | আপডেট : ০৩ এপ্রিল ২০২০, ০০:৫৭

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় টাঙ্গাইল জেলার সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য খ. মমতা হেনা লাভলী তার নিজস্ব তহবিল থেকে বিভিন্ন প্রতিষ্ঠান ও সাধারণ মানুষের জন্য মেডিক্যাল সামগ্রী সরবরাহ করেছেন।

সংসদ সদস্য লাভলীর পক্ষ থেকে তার প্রতিনিধিগণ টাঙ্গাইল জেলা সদর হাসপাতাল ও সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পুলিশ হাসপাতালের চিকিৎসক, নার্স, মেডিকেল সহকারী, জেলার গণমাধ্যমকর্মী, পৌর গোরখোদক ও সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য পিপিই, ইনফ্রারেড থার্মোমিটার, ডিজিটাল থার্মোমিটার, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সহ পিপিই, ইনফ্রারেড থার্মোমিটার, ডিজিটাল থার্মোমিটার, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার সহ বিভিন্ন মেডিক্যাল সামগ্রী পৌছে দিয়েছেন।

বৃহস্পতিবার (০২ এপ্রিল), মাননীয় সংসদ সদস্যের বড় ভাই খ.মাহফুজুর রহমান বাবু ও একান্ত সহকারী শেখ ইমরান টাঙ্গাইল জেলার সম্মানিত জেলা প্রশাসক, সম্মানিত জেলা পুলিশ সুপার, টাঙ্গাইল পৌরসভার সম্মানিত মেয়র ও টাঙ্গাইল জেলা প্রেসক্লাবের সভাপতি’র হাতে মাননীয় সংসদ সদস্যের পক্ষ থেকে এসব মেডিক্যাল সামগ্রী তুলে দেন।

এসময় তারা সকলেই, বৈশ্বিক এই মহামারীর দুর্যোগকালীন সময়ে জনস্বার্থে পাশে থাকার জন্য মাননীয় সংসদ সদস্যকে ধন্যবাদ জানান এবং তারা বলেন, চিকিৎসা সামগ্রী পাওয়ায় চিকিৎসক- নার্সদের মনোবল অনেক বেড়ে যাবে ও তারা দ্বীগুণ উৎসাহে কাজ করতে পারবেন। এতে করে টাঙ্গাইলের মানুষ এই দুর্যোগকালীন সময়ে ঠিকমতো স্বাস্থ্যসেবা পাবেন

এবিএন/ইমরান/জসিম/জনি

এই বিভাগের আরো সংবাদ