ধামইরহাটে ‘দেখাবো আলোর পথ’র বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২০, ১৩:৫৬ | আপডেট : ০২ এপ্রিল ২০২০, ১৩:৫৮

নওগাঁর ধামইরহাটে অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘দেখাবো আলোর পথ’র উদ্যোগে প্রান্তিক পর্যায়ে বেকার ও কর্মহীন হয়ে পড়ে থাকা দিনমজুরদের হাতে খাবার তুলে দেওয়া হয়েছে।

গতকাল বুধবার দুপুর ১২টায় উপজেলার বিকন্দখাস গ্রামসহ বিভিন্ন ইউনিয়নের ২ শত ২২ পরিবারের প্রান্তিক পর্যায়ে ঘরে বসে থাকা বেকার শ্রমিকদের বাড়ি বাড়ি গিয়ে চাল, ডাল ও আলু বিতরণ করেন ‘দেখাবো আলোর পথ’ সংগঠনের সভাপতি মেহেদী হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য আবু সাইদ, নাহিদ, শাকিল হোসেন, সৈকত ও জুনায়েদ।

বাড়িতে বসে থেকে চাল, ডাল আলুসহ খাদ্যসামগ্রী পেয়ে খুশিতে আত্মহারা হয়ে বেকার দিনমজুর হাবিল উদ্দিন ও বিধবা আমেনা বিবি বলেন, বেকার সময়ে কাজ কাম নাই অনেকটা কষ্টেই দিন কাটছিল ‘দেখাবো আলোর পথ’ সংগঠনের এই অনুদান আমাদেরকে অনেক উপকার করল আমরা সংগঠনের সাফল্য কামনা করছি।

উপজেলা নির্বাহী অফিসার গণপতি রায় বলেন, সরকারের পাশাপাশি ‘দেখাবো আলোর পথ’র মত স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনগুলো এভাবে এগিয়ে আসলে আমরা সাময়িক এই সমস্যা কাটিয়ে উঠতে পারবো।

ধামইরহাট উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী বলেন, আজকে সরকার কর্মহীনদের পাশে দাড়িয়েছে আমরা জনপ্রতিনিধি ও রাজনৈতিক সংগঠনও কাজ করে যাচ্ছি, তবে ‘দেখাবো আলোর পথ’র উদ্যোগ যুগান্তকারী।

এবিএন/আব্দুল্লাহ হেল বাকী/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ