আজকের শিরোনাম :

পীরগঞ্জে আদিবাসী পল্লীতে সেনাবাহিনীর ফ্রি মেডিকেল ক্যাম্প স্থাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২০, ১১:০৯

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে চকবাসুদেবপুর আদিবাসী পল্লীতে ভ্রাম্যমাণ ফ্রি মেডিকেল চিকিৎসা ক্যাম্প করেছে সেনাবাহিনী।

গতকাল বুধবার পডোটলা শিশু শিক্ষা কেন্দে দিনব্যাপী এ ভ্রাম্যমাণ ফ্রি মেডিকেল চিকিৎসা ক্যাম্পে অবহেলিত মানুষের মাঝে চিকিৎসাসেবা ও ফ্রি ঔষধ প্রদান করা হয়।

সৈয়দপুর ক্যান্টনমেন্টের ২২২ পদাতিক ব্রিগেডের আয়োজনে ৪, ইস্ট বেঙ্গল রেজিমেন্টের (দি বেবী টাইগার্স) সাবিক পরিচালনায় করোনা ভাইরাসের কারণে দূরে গিয়ে চিকিৎসা নিতে না পারা ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যদের জন্য এই ভ্রাম্যমাণ মেডিকেল চিকিৎসা সেবা আয়োজন করা হয়।

দিনব্যাপী ভ্রাম্যমাণ চিকিৎসা সহায়তা ক্যাম্পে সৈয়দপুর ক্যান্টনমেন্টের আর্মি মেডিকেল কোরের ক্যাপ্টন ডা. নাঈম  প্রায় শতাধিক রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন।

এছাড়াও ক্যাপ্টন শিহাবের নেতৃত্বে উপজেলার বিভিন্ন ফার্মেসি এবং নিত্যপ্রয়োজনীয় দোকানসমূহের সামনে দূরত্ব রেখা অংকন ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে টহল অব্যাহত রাখা হয়।

অপরদিকে ক্যাম্পের পার্শ্বে জয়বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী স্বেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভের পক্ষ থেকে এসব রোগীদের বিনামূল্যে ডেটল সাবান প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, সহকারী কমিশনার (ভূমি) তারিকুল ইসলাম, ইউপি সদস্য সমশের আলী, সাংবাদিক মোকাদ্দেস হায়াত মিলন ও স্বেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভের প্রতিষ্ঠাতা সভাপতি শফিক পারেভেজ প্রমূখ।  

এবিএন/বিষ্ণুপদ রায়/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ