আজকের শিরোনাম :

ভালুকায় মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২০, ১১:০৩

ময়মনসিংহের ভালুকায় শাক তুলে দেওয়ার প্রলোভনে জঙ্গলে নিয়ে ৯ বছরের এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

উপজেলার ভরাডোবা ইউনিয়নের রাংচাপাড়া গ্রামে শিশু ধর্ষণের এ ঘঁটনা ঘটে। ওই ঘটনায় রাংচাপড়া গ্রামের মো. মইজউদ্দিনকে আসামি করে শিশুটির বাবা বাদী হয়ে গতকাল বুধবার সন্ধ্যায় ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পাশবিকতার শিকার ওই শিশুটি বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।

শিশুটির পরিবার ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, বাছেন সরকার স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার তৃতীয় শ্রেণীর ছাত্রী ঘটনার সময় শাক তুলতে যায়। এ সময় লম্পট মইজ উদ্দিন শাক তুলে দিবে এবং পলিথিন ব্যাগ দিবে বলে রাংচাপড়া গ্রামের সুশীলদের জঙ্গলে নিয়ে যায়। ধর্ষণ করার সময় মেয়েটির চিৎকার শুনে প্রতিবেশী সাবেক পুলিশ সদস্য মতিউর রহমান ও স্ত্রী হেলেনা খাতুন তাকে উদ্ধার করেন।

এ সময় মেয়েটি ভয় পেয়ে জঙ্গলে সেলুয়ার ফেলে শুধু কামিজ পড়েই তার নানীর বাড়ি উপজেলার বিরুনীয়া গ্রামে পালিয়ে যায়।

খোঁজাখুঁজি করে না পেয়ে সন্ধ্যার পর মেয়েটিকে তার নানীর বাড়ি থেকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে  ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) ভর্তি করার রেফার্ড করেন।

শিশুটির বাবা জানায়, ৯ বছর বয়সী তার ওই মেয়ে স্থানীয় একটি মাদ্রাসায় অধ্যয়নরত। মেয়েটির মা গত ৪ মাস পূর্বে মারা যান। তিনি মা হারা শিশুটির পাশবিক নির্যাতনকারীর কঠোর শাস্তি দাবি করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম।

রাতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় একটি ধর্ষণের মামলা হয়েছে। আসামি ধরার চেষ্টা চলছে।
 
এবিএন/জাহিদুল ইসলাম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ