আজকের শিরোনাম :

ফেনীতে করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ এপ্রিল ২০২০, ১০:৩৮

ফেনী সদর উপজেলার ছনুয়ায় করোনা উপসর্গ নিয়ে বুধবার (১ এপ্রিল) এক যুবকের (৩০) মৃত্যুতে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট ছিলো বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা ।

ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,ওই যুবকের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে এনে পরীক্ষা-নিরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান করিম উল্যাহ জানান, গত এক সপ্তাহ ধরে ওই যুবকের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দেয়। সোমবার তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠালে চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে অবস্থানের পরামর্শ দেন। মঙ্গলবার রাত থেকে শ্বাসকষ্ট বেড়ে বুধবার দুপুরের দিকে তার মৃত্যু হয়।

এরপর তার বসতঘর লকডাউন করে দেয়া হয়। সন্ধ্যায় স্বজনরা জানাজা শেষে বিশেষ কায়দায় তার লাশ দাফন করেন।

জেলার বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ওমর হায়দার জানান, খবর পেয়ে লাশটি উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। ঠিক কি কারণে মৃত্যু হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে।

তার প্রতিবেশী ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর উদ্দিন জানান, নিহত ওই যুবক ফেনী সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতেন । ছোট বেলা থেকেই ওই যুবকের শ্বাসকষ্ট ছিলো। গত কয়েকদিন জ্বরের সাথে শ্বাসকষ্টে ভুগছেন বলে আমরা শুনেছি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ