আজকের শিরোনাম :

আটপাড়ায় সংসদ সদস্যের নির্দেশে বিভিন্ন স্বাস্থ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০, ১৪:২৮

বিশ্বে মহামারি করোনা ভাইরাসের আক্রমণ থেকে রক্ষা পেতে সকলেই অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আটপাড়া-কেন্দুয়া নির্বাচনী এলাকার স্থানীয় সাংসদ অসীম কুমার উকিল এর নির্দেশে নেত্রকোনা আটপাড়ায় আজ বুধবার উপজেলা চত্ত্বর থেকে স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শফিকুল ইসলাম শাহীন ও সাধারণ সম্পাদক মো. কবীর তালুকদারের যৌথ উদ্যোগে করোনা ভাইরাসে প্রতিরোধ বিষয়ক সচেতনতামূলক মাইকিং, সাবান, মাস্ক, হ্যান্ড ওয়াশ ও ¯েপ্র সাধারণ জনগণের মাঝে বিতরণ কার্যক্রম শুরু করেন।

করোনা ভাইরাস প্রতিরোধ সামগ্রী ব্রুজের বাজার, তেলিগাতী বাজার, অভয়পাশা বাজার, স্বরমুশিয়া বাজার, কোনাপাড়া বাজার, শুনই নতুন বাজার, সোনাজুর বাজার, নাজিরগঞ্জ বাজার, বাউসা বাজার, মঙ্গলসিদ্ধ বাজার, মনসুরপুর বাজারসহ বিভিন্ন স্থানে বিতরণ ও মাইকিং করেন।

স্বেচ্ছাসেবকলীগের এই উদ্যোগকে উপজেলাবাসী স্বাগত জানিয়েছে। এছাড়া সাধারণ জনগণ মাস্ক, সাবান ও হ্যান্ড ওয়াশ পেয়ে তার দল ও সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সামগ্রী উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম খান হীরা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মো. রাশেদুল হাবিব ভূইয়া ইকবাল, মো. জিয়াউল হক চৌধুরী, তাঁতীলীগ সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান খান সোহাগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ইউনিয়নের সভাপতি-সম্পাদক ও উপজেলা কমিটির সকল নেতৃবৃন্দ।

স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সম্পাদক জানান, স্বেচ্ছাসেবকলীগ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। আমরা স্বেচ্ছায় শ্রম দিয়ে থাকি। দেশের এই দুঃসময়ে স্থানীয় সাংসদের নির্দেশে আমরা এই কার্যক্রম পরিচালনা করছি।  
    
এবিএন/আসাদুজ্জামান খান/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ