আজকের শিরোনাম :

দেবহাটায় কর্মহীনদের মাঝে পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ এপ্রিল ২০২০, ১৩:১০

সাতক্ষীরা পুলিশ সুপার এসএম মোস্তাফিজুর রহমান (বিপিএম) বার এর উদ্যোগে করোনা প্রতিরোধ ও সতর্কতা কার্যক্রম এবং করোনা ভাইরাসের কারণে কর্মহীন ও অসহায় দুস্থ মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের অংশ হিসেবে গতকাল মঙ্গলবার বিকাল ৫টায় দেবহাটা থানা চত্ত্বরে ত্রাণ বিতরণ অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরা পুলিশ সুপারের পক্ষে এ সময় দিনহীন অসহায় কর্ম হারানো মানুষদের মধ্যে এই ত্রাণ তুলে দেন দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা।

এ সময় ওসি বিপ্লব কুমার সাহা বলেন, করোনা ভাইরাসের কারণে কেউ ভয় বা আতঙ্কিত হবেন না। সরকারের সহযোগী হিসেবে পুলিশ সবসময় আপনাদের পাশেই আছে।

সাতক্ষীরার পুলিশ সুপারের উদ্যোগে এই ত্রাণ বিতরণ করা হচ্ছে এবং এ কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ করে ওসি সকলকে সচেতন হওয়ার পাশাপাশি সরকারের আদেশ মেনে অকারনে কাউকে বাড়ির বাইরে না আসা, বারবার সাবান দিয়ে হাত ধোয়া, বেশী করে পানি পান করা ও পরিষ্কার পরিচ্ছন্ন থাকার পরামর্শ দেন। এমন এক দুর্যোগ মুহুর্তে সমাজের বিত্তশালীদের অসহায় মানুষদের পাশে দাড়ানোর জন্য ওসি বিপ্লব কুমার সাহা আহবান জানান।

এ সময় দেবহাটা থানার সেকেন্ড অফিসার এস আই নয়ন চৌধুরী, দেবহাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আর.কে.বাপ্পা, এসআই আবু হানিফ, এসআই প্রবীর কুমার, এসআই হেকমত আলী, এএসআই সুজিত বিশ^াস, এএসআই রাশিদুল ইসলাম, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ কে.এম রেজাউল করিম, সদস্য এস এম নাসির উদ্দীন থানার সকল অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ