আজকের শিরোনাম :

কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে ২ ভাই নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২০, ২১:২৬

কুষ্টিয়ার কুমারখালীর পাহাড়পুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দু'গ্রুপের সংঘর্ষে নেহেদ আলী (৫৫ ) ও গোকুল আলী (৪৫) নামে দুই সহোদর নিহত হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যায় পাহাড়পুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (৩০ মার্চ) দুপুরে পাহাড়পুর ঈদগা মাঠে ক্রিকেট খেলা নিয়ে দু'পক্ষের মধ্যে হাতাহাতির  ঘটনা ঘটে । এ ঘটনায় স্থানীয় বাধবাজার পুলিশ ক্যাম্পে উভয়ের মধ্যে সালিশ বৈঠক হয়। পরে সালিস থেকে বাধবাজারে এসে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রাজ্জাকের সমর্থিত লোকজন চাপড়া ইউনিয়নের  ৭ নম্বর ওয়ার্ড মেম্বার ফিরোজুর রহমান কটার অফিসের সামনে এসে তাকে তর্ক করে। এতে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে পাহাড়পুর গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে নেহেদ আলী ও গোকুল আলী বাগবাজার থেকে বাজার করে দুই ভাই বাড়ি যাওয়ার পথে পাহাড়পুর গ্রামের বানু মন্ডল এর বাড়ির কাছে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাহাড়পুর গ্রামের ভুট্টো, তরুণ, শিশির, শাহজাহানসহ ১০/১২ জন তাদের কুপিয়ে গুরুতর জখম করে আহত করে পালিয়ে যায় ।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ ওসি জাহাঙ্গীর আলম জানান, পাহাড়পুরের ঘটনায় দুজন নিহত হয়েছে বর্তমানে পরিস্থিতি শান্ত করতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ