আজকের শিরোনাম :

গলাচিপায় হতদারিদ্রদের মাঝে সংসদ সদস্যের খাদ্য বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২০, ১৩:৪২

করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অতি দারিদ্র স্বল্প আয়, গরীব দুস্থ ও চিকিৎসক/ সেবিকাদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা পোষাক (পিপিই) ও বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।

আজ ৩১ মার্চ মঙ্গলবার পটুয়াখালীর-৩ গলাচিপা, দশমিনা আসনের এমপি এস এম শাহজাদা প্রধান অতিথি হিসেবে গলাচিপা উপজেলার আমখলা, গোলখালী, গলাচিপা সদর ইউনিয়নের মাঝে চাল বিতরণ করেন।

পরে তিনি উপজেলা পরিষদ দরবার হলে সদর হাসপতালের কর্মরত ডাক্তার সেবিকা ও পরিছন্ন কর্মীদের মাঝে চিকিৎসার সুরক্ষার পোষাক, সুরক্ষা চশমা, হ্যান্ড গ্লাবস, মাস্ক ও হ্যান্ড থার্মার স্ক্যানার উপকরণসমুহ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মনিরুল ইসলামের হস্তান্তর করেন।

এ সময় এমপির সাথে উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহিন শাহ্, উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোহাম্মদ রফিকুল ইসলাম, ভাইস চেয়াম্যান নিজাম উদ্দিন মোল্লা, থানা ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ ও প্রেসক্লাবের সভাপতি খালিদ

হোসেন মিল্টনসহ আ. লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এসএম শাহজাদা বলেন, মানব ইতিহাসে সবচেয়ে ভয়াবহ করোনা ভাইরাস মোকাবেলায় আতংঙ্কিত না  হয়ে জনসচেতনতা বৃদ্ধির জন্য সকলের প্রতি আহবান জানান, তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মানুষের সুরক্ষায় স্বল্প আয়ের ও হতদারিদ্রদের নিরাপদে ঘরে থাকা এবং তাদের জীবিকার জন্য খাদ্যসামগ্রী পর্যায় ক্রমে পৌছে দেয়া হবে। এছাড়া জনসমাবেশ না করার অনুরোধ করেন।  

করোনা মোকাবেলায় উপজেলা প্রশাসন ইতিমধ্যে অসহায় পরিবারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম ও বাজার নিয়ন্ত্রণসহ লকডাউন কার্যক্রম জোরদার করছে। সেনা বাহিনী, র‌্যাব ও পুলিশ উপজেলায় টহল অব্যাহত রেখেছে।

এবিএন/মুুু. জিল্লুর রহমান/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ