আজকের শিরোনাম :

লক্ষ্মীপুরে রাতের বেলায় বেদেপল্লীতে খাদ্য সহায়তা প্রদান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২০, ১২:৩৫

দেশজুড়ে মহামারি করোনা ভাইরাসের কারণে দিনমজুর খেটে খাওয়া মানুষগুলো বন্ধিত্ব জীবনযাপন করছে। নবেল করোনা ভাইরাস রোধে লক্ষ্মীপুরে অঘোষিত লকডাউন চলছে। এতে কর্মহীন হয়ে পড়েছে দিনমজুর মানুষগুলো। একই সাথে কর্মহীন হয়ে পড়েছে লক্ষ্মীপুরের বেদেপল্লীর পরিবারগুলোও।

হঠাৎ রাতের আঁধারে খাবারের বস্তা নিয়ে বেদেপল্লীতে হাজীর হলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের সহধর্মিনী রুবিনা ইয়াসমিন লুবনা চৌধুরী। তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা।

গতকাল সোমবার (৩০ মার্চ) রাত ৮টার দিকে শহরের নির্বাচন কমিশন কার্যালয়ের পিছনে বেধেপল্লীতে চাল,ডাল, আলু, তেল, সাবান ও নিরাপত্তা মাস্কসহ ১ সপ্তাহের খাবার বস্তায় করে প্রতিটি পরিবারের মাঝে  বিতরণ করেন তিনি। এসময় তাদের দুই কন্যা নোবেরা ও নুসাইবা উপস্থিত ছিলেন।

জানতে চাইলে লুবনা চৌধুরী বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশে সকল কার্যক্রম বন্ধ। অথচ বেধেপল্লীর মানুষগুলো দিনে এনে দিন খায়।

করোনার কারণে তাদের সংসার এখন অচল অবস্থা। তাই তাদের পরিবারের বরণপোষণে সামান্য সহযোগিতা করতেই এ উদ্যোগ নেওয়া হয়েছে। চাল, ডাল, আলু, তেল, সাবান ও নিরাপত্তা মাস্কসহ ১ সপ্তাহের খাবার বস্তা ভর্তি  করে পরিবার হারে বিতরণ করা হয়েছে।

পর্যায়ক্রমে দিনমজুর পরিবারগুলোর মাঝে এ খাদ্য সহায়তা করা হবে বলে জানান তিনি।

এবিএন/অ আ আবীর আকাশ/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ