তিতাসে সর্বস্তরে প্রশংসিত হচ্ছেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও রাশেদা আক্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২০, ১১:১৯

কুমিল্লার তিতাস উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ এড়াতে করণীয় জনসচেতনতামূলক প্রচার প্রচারণা অব্যাহত রেখে এবং করোনার প্রভাবে কর্মহীন অসহায়দের মাঝে ব্যক্তিগত অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ করে উপজেলার সর্বস্তরের মানুষের কাছে প্রশংসিত হচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. পারভেজ হোসেন সরকার ও নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার।

সারাবিশ্বের ন্যায় বাংলাদেশেও করোনা ভাইরাস বিস্তারের শুরু থেকে তিতাস উপজেলাবাসীকে করোনা ভাইরাস সংক্রমণ থেকে মুক্ত রাখতে উপজেলার প্রতিটি হাটবাজারে জনসচেতনতামূলক প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছে এবং সাধারণ মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার, সাবান, জীবাণুনাশক স্প্রে, চিকিৎসক ও পুলিশের মাঝে পিপিই বিতরণসহ দৈনন্দিন আয়বঞ্চিত অসহায় পরিবারদের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন এবং উপজেলার সকল অসহায়দের পাশে দাড়াতে, জনপ্রতিনিধিসহ সকল বিত্তবানদের আহ্বান জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ও নির্বাহী কর্মকর্তা মোছাম্মৎ রাশেদা আক্তার।

তাদের এই আহ্বানে সারাদিয়ে ইউপি চেয়ারম্যানবৃন্দ ও বিত্তবানরা এগিয়ে এসে মাস্ক, স্যানিটাইজার, সাবান, জীবাণুনাশক স্প্রে এবং কর্মহীন অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেছেন।

উপজেলার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসজনিত তথ্য সংগ্রহ করতে গেলে উপকারভোগীরা সাংবাদিকদের বলেন, পারভেজ সাহেবের মতো একজন নিরলোভ চেয়ারম্যান থাকলে এবং রাশেদা আক্তারের মতো নীরহংকার ইউএনও স্যার থাকলে তিতাস উপজেলার অসহায় মানুষ না খেয়ে থাকবেনা এবং তিতাস উপজেলায় কোন দাঙ্গা হাঙ্গামা থাকবেনা, আল্লাহ তাদেরকে নেক হায়াত দান করুন, তাদের জন্য দু’হাত তুলে আল্লাহর দরবারে দোয়া করেন উপকারভোগীরা।
 
এবিএন/কবির হোসেন/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ