আজকের শিরোনাম :

দিনাজপুরে ‘বন্দুকযুদ্ধে’ ১ মাদক ব্যবসায়ী নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০২০, ০৯:৪০

দিনাজপুরের বিরামপুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ফেরদৌস ফাহিম (৩৮) নামে ১ মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এ সময় পুলিশের দুই উপ-সহকারী পরিদর্শক (এএসআই) ও এক কনস্টেবল আহত হয়েছেন। মঙ্গলবার (৩১ মার্চ) ভোরে উপজেলার মিরপুর মাঠের পাশের একটি বাগানে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি পাইপগান, তিন রাউন্ড, তিনটি খোসা, একটি হাসুয়া, দুইটি ছোঁড়া ও ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

নিহত মাদক ব্যবসায়ী ফাহিম বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের আওলাকুড়ি গ্রামের বাসিন্দা। আহত তিন পুলিশ সদস্য হলেন-বিরামপুর থানার উপ সহকারী পরিদর্শক (এএসআই) শাহাজাহান আলী ও নিরঞ্জন রায় এবং কনস্টেবল দেলোয়ার হোসেন। তাদের দিনাজপুর পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ভারতীয় সীমান্ত এলাকা থেকে একদল মাদক ব্যবসায়ী মাদক নিয়ে আসছেন, এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মিরপুর মাঠের পাশে একটি বাগানে অবস্থান নেন পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে অতর্কিত গুলি ছোড়েন। আত্মরক্ষার্থে পুলিশও ফাঁকা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলে মাদক ব্যবসায়ী ফাহিম নিহত হন। এই সময় মাদক ব্যবসায়ীদের গুলিতে দুই এএসআইসহ তিনজন আহত হয়েছেন। নিহত ফাহিমের নামে জেলার বীরগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে তিনি জানান।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ