কসবায় করোনা সচেতনতায় মাস্ক বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ১৩:৪৩

করোনা ভাইরাস প্রতিরোধে কসবা উপজেলার বিনাউটি ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আবদুল হামিদ সরকারে নিজ অর্থায়নে গতকাল রোববার (২৯ মার্চ) বিনাউটির কয়েকটি মসজিদে মুসল্লিদের মাঝে ২ হাজার ৫’শ মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণ অনুষ্ঠানে কসবা প্রেসক্লাব সহ-সভাপতি নাজমুল হক সজল, অর্থ সম্পাদক মো. অলিউল্লাহ সরকার অতুল, বিজয় টিভি জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন উজ্জল, বিনাউটি ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি গোলাম ফারুক মিন্টু, আওয়ামী লীগ নেতা তাজুল ইসলাম মাস্টার, আবুল কালাম আজাদ, শামসু মিয়া, ছাত্রনেতা হৃদয় ভুইয়া, আলাউদ্দিন রবীন, আতিকুল ইসলাম উজ্জল এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা গোলাম হাক্কানীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চকচন্দ্রপুর কেন্দ্রীয় জামে মসজিদে জুহরের নামাজ শেষে মুসল্লিদের মাস্ক বিতরণ শেষে আবদুল হামিদ বলেন, আমি প্রথমে মুসল্লিদেরকে মাস্ক বিতরণ শুরু করেছে।

কারণ মুসল্লিগণ একজন আরেক জনের সাথে মিলেমিশে থাকেন তাদের এটি বিশেষ জরুরি। সচেতন ও ভিত্তবানরা এগিয়ে আসুন, মানুষের পাশে দারান। আমি আশা করছি সমাজের বিত্তবান শ্রেণির মানুষারা করোনা ভাইরাস প্রতিরোধে এই যুদ্ধে অংশগ্রহণ করবেন।

এবিএন/মো. অলিউল্লাহ সরকার/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ