আজকের শিরোনাম :

ধামইরহাটে কর্মহীন অসহায়দের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ১৩:২৮

করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দিনমজুর, দারিদ্র ও নিম্ন আয়ের মানুষের বাড়িতে রাতের আঁধারে খাবার পৌছে দিচ্ছেন ধামইরহাট উপজেলা প্রশাসন।

মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারিভাবে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা দপ্তরের উদ্যোগে ১ হাজার কর্মহীন দারিদ্র পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ সোমবার বেলা ১১টায় ধামইরহাট চাউল কল ও ধামইরহাট ফাজিল মাদরাসায়সহ ধামইরহাট পৌর এলাকা ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে চাল-ডাল-আলু ও সাবান বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌর মেয়র আমিনুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইসরাফিল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাহফুজুর রহমাান, উপজেলা নির্বাচন অফিসার সাজ্জাদ হোসেন, কৃষি সম্প্রসারণ অফিসার আসাদুজ্জামান, ইউপি চেয়ারম্যান কাউন্সিলর মুক্তাজিরুল হক, আব্দুল হাকিম প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায় জানান, শ্রমিক-দিনমজুর ও খেটে খাওয়া মানুষদের পাশে দাড়াতে সরকারি এই কর্মসূচি পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় পর্যন্ত চলবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী অফিসার এবং ধামইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী সকলকে পরিষ্কার পরিচ্ছন্ন ও বাড়িতে থাকার আহবান জানান।

এবিএন/আব্দুল্লাহ হেল বাকী/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ