আজকের শিরোনাম :

আটপাড়ায় করোনা সচেতনতায় মাস্ক ও সাবান বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ১১:৫৬

নেত্রকোনার আটপাড়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা ও সংক্রমণ থেকে রক্ষার জন্য লুনেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসীন তালুকদার নিজ উদ্যোগে লুনেশ্বর ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন গ্রামে মাস্ক ও সাবান বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন দেওগাঁও গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সার্জেন্ট ফরিদ আহম্মেদ।

গতকাল রবিবার পর্যন্ত ৫ শত দারিদ্র ও অসহায় মানুষের মধ্যে ৫ শত মাস্ক ও জীবাণুনাশক সাবান বিতরণ করেন। সাধারণ জনগণ মাস্ক ও সাবান পেয়ে এমন মানবিক উদ্যোগ নেয়ার জন্য চেয়ারম্যানের জন্য দোয়া ও সুস্বাস্থ্য কামনা করেন।

এছাড়া সাবেক ইউপি চেয়ারম্যান মহসীন তালুকদার লুনেশ্বর ইউনিয়নের গ্রামে গ্রামে ঘুরে নিরলসভাবে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধিসহ সাবান দিয়ে হাত ধোঁয়া এবং ঘরে থাকার জন্য পরামর্শ দিয়ে যাচ্ছেন। এলাকাবাসী তার সচেতনতামূলক প্রচারে যথেষ্ট সাড়া দিয়েছেন। তিনি নিজ ইউনিয়নের প্রতি ওয়ার্ডে ওয়ার্ডে তার ব্যক্তিগত প্রতিনিধি নিয়োজিত রেখে করোনা ভাইরাস সংক্রান্ত সার্বিক সহায়তা করে যাচ্ছেন।

এ উদ্যোগের বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমার ইউনিয়নের জনগণ বিগত সময়ে আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করেছিলেন। দেশের এই দুঃসময়ে আমি তাদের পাশে কাজ করে যাচ্ছি এবং আগামীতেও তাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

তিনি আটপাড়া উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এবিএন/মো. আসাদুজ্জামান খান/গালিব/জসিম

 

 

এই বিভাগের আরো সংবাদ