আজকের শিরোনাম :

ইন্দুরকানীতে বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌছে দিলেন ইউএনও

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মার্চ ২০২০, ১১:১১

পিরোজপুরের ইন্দুরকানীতে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন দারিদ্রদের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ।

গতকাল রবিবার উপজেলার পাড়েরহাট ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের হতদারিদ্রদের বাড়িতে চালের বস্তা নিয়ে হাজির হন এ কর্মকর্তা। তিনি নিজ হাতে গাড়ি থেকে ১০ কেজি চালের বস্তাগুলো বহন করে কর্মহীন দারিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেন।

অফিসারের হাত থেকে চাল পেয়ে চরগাজীপুর গ্রামের রিক্সাচালক আব্দুল হাই জানান, মোর ঘরে স্যারে আইয়া চাউল দিয়া যাইবে হ্যা কোন দিন হপ্পনেও (স্বপ্ন) ভাবি নাই। আল্লাহ সরকারেরে রহমত করুক। এই ভাবে যদি ঘরে বইয়া খাওন পাওয়া যায় হেলে তো আর মোগো ঘর দিয়া বাইরান (বাহির হওয়া) লাগে না।

উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ জানান, আমাদের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর নির্দেশনায় আমি কর্মহীন দারিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে চাল পৌঁছে দিয়েছি। তার নিজস্ব অর্থায়নে প্রেরিত নানা প্রকার সুরক্ষা সরঞ্জাম হাসপাতাল ও জনসাধারণের মাঝে বিতরণ করছি। যাতে করে কাউকে ঘরের থেকে বের হতে না হয়। তার জন্য যতটা সম্ভব কাজ করছি। গণজমায়েত বন্ধের জন্য মাইকিং ও টহল অব্যাহত রেখেছি। ভ্রাম্যমাণ আদালত চলমান রয়েছে।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, আজ আমরা পাড়েরহাটের ১৫০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেছি। পত্তাশী ও বালিপাড়ায় চারশত পরিবারের মাঝেও মানবিক খাদ্য সহায়তা কর্মসূচির আওতায় চাল বিতরণ করা হবে।

পাড়েরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টি জেপির যুগ্ম আহবায়ক গোলাম সরোয়ার বাবুল জানান, আমাদের ইন্দুরকানী উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ একজন গণমুখী কর্মকর্তা।

উপজেলার সর্বস্তরের জনসাধারণের সাথে এক আত্মীক সম্পর্ক গড়ে তুলেছেন তিনি।

এবিএন/সিরাজুল ইসলাম/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ