আজকের শিরোনাম :

কাউখালীতে উপজেলা প্রশাসন দিচ্ছে নৌকার সেবা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ মার্চ ২০২০, ১৩:০৫

পিরোজপুরের কাউখালীতে চলমান করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলা প্রশাসন নদী তীর ও চরাঞ্চলের ঘরবন্দি মানুষের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিতে চালু করেছেন সেবার নৌকা।

উপজেলা প্রশাসনের উদ্যোগে চালুকৃত সেবার নৌকা নদী তীরবর্তী ঘরবন্দি মানুষের দারে পৌঁছে দেওয়া হচ্ছে নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। ফলে সাধারণ মানুষ বিশেষ করে নদীভাঙা ও যোগাযোগ বিচ্ছিন্ন চরাঞ্চলের মানুষ খুব সহজেই ঘরে বসে নিত্যপ্রয়োজর্নীয় চাল ডাল, তেল, লবণসহ প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিনামূল্যে পাচ্ছেন।

গতকাল শনিবার বিকাল পাঁচটার দিকে দিকে শহরের সন্ধ্যা নদী ঘাট থেকে সেবার নৌকা চালু করা হয়েছে।

এ সময় কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা, উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মনু, ভাইস ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, আ. লীগ সভাপতি অ্যাডভোকেট আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পল্টন,  থানার ওসি তদন্ত রেজাউল ইসলাম রাজিব, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম ও কাউখালী উন্নয়ন পরিষদের সভাপতি আবদুল লতিফ খসরু প্রমূখ উপস্থিত ছিলেন।

কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা খাতুন রেখা জানান, করোনা মোকাবেলা কাউখালী উপজেলা প্রশাসন নানা উদ্যোগ গ্রহণ করেছে। সেবার নৌকা আজ নতুন করে চালু করা হেেয়ছে। এতে নদী তীর ও চরে ঘরবন্দি প্রান্তিক মানুষকে খাদ্য ও চিকিৎসা সহায়তা দেওয়া সম্ভব হবে।

তিনি আরও জানান করোনা মোকাবেলা পর্যন্ত এ সেবার নৌকা চালু থাকবে যাতে প্রান্তিক মানুষ এ মুহূর্তে সেবা পান।

এবিএন/সৈয়দ বশির/গালিব/জসিম

 

এই বিভাগের আরো সংবাদ