আজকের শিরোনাম :

বালিয়াডাঙ্গীতে যুবকের লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৮, ২০:৫৩

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাাঁও), ১০ মে, এবিনিউজ : আজ বৃহস্পতিবার সকাল ১১টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় পুকুর পাড়ের ডোবা থেকে এক যুবকের লাশ পুলিশ উদ্ধার করেছে।

ঠাকুরগাও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বোয়ালধার গ্রামের মৃত বশির উদ্দীনের ছেলে নইমুল ইসলাম (২৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, আজ বৃহস্পতিবার সকাল ১১টার সময় স্থানীয় কয়েকজন মহিলা গরুকে ঘাস খাওয়াতে নিয়ে গেলে পুকুরের পাড়ের পার্শ্বে ডোবায় তার লাশ দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ এবিএম সাজেদুল ইসলাম ঘটনাস্থলে যায়।

উদ্ধারকৃত নইমুলের মা ফাতেমা খাতুন জানান, আমার ছেলে রাতে বাড়ীতেই ছিল। সকালে তাকে দেখতে না খুঁজাখুঁজি করেছি। সে রাজমিস্ত্রির সংগে শ্রমিকের কাজ করতো। কখনো কখনো কৃষি শ্রমিকের কাজও করে।

তার মা আরো জানান, নইমুল মাঝে মাঝে বলতো ‘আমি এমন জায়গায় মরবো কেও টেরই পাবে না।’ দুই ভাইয়ের মধ্যে নইমুল ছোট। বড় ভাই ঢাকায় চাকরী করেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়াহাব সরকার জানান, এ ঘটনা শুনে আমি ঘটনাস্থলে এসে শুনেছি সকাল ৭টার সময় তাকে কাজের কথা বললে সে কাজে যাবে না বলেছে। সে জাায়গা থেকে ধারনা করা যায় ৭টার পরে তার মৃত্যুর ঘটনা ঘটতে পারে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ এ.বি.এম সাজেদুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের পাশে ইজিয়াম ট্যাবলেটের পাতা পাওয়া গেছে। লাশ ময়না তদন্তের পরে বুঝা যাবে সে ট্যাবলেট খেয়ে মারা গেছে নাকি তাকে খুন করা হয়েছে।

এবিএন/রমজান আলী/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ