আজকের শিরোনাম :

ধর্মপাশায় ৪ ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২০, ১৯:২৪

করোনা ভাইরাসের আতঙ্ককে পুঁজি করে সুনামগঞ্জের ধর্মপাশায় নিত্যপ্রয়োজনীয় পণ্য অতিরিক্ত মূল্যে  বিক্রির অভিযোগে চার অসাধু ব্যবসায়ীকে ১৩ হাজার টাকা জরিমানা করেছে করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ শনিবর দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু তালেব এর নেতৃত্ব ও ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার সুজন চন্দ্র সরকারের সহযোগিতায়  ধর্মপাশা সদর বাজারে ভোক্তা অধিকার আইনে এ ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করেন। দণ্ডপ্রাপ্ত ব্যবসায়ীরা হলেন মুদি ব্যবসায়ী মো.কবির আহমেদ ৫ হাজার সেন্টু মিয়া ২ হাজার, জামাল মিয়া ৫ হাজার, মাসুদ মিয়া ১ হাজার টাকা জরিমানা করা হয়।

এ ব্যাপারে উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু তালেব জানান, করোনা ভাইরাসের আতঙ্ককে পুঁজি করে অতিরিক্ত দামে পিয়াজ ও চাল বিক্রি করছেন এ অভিযোগে  উপজেলার সদরে বিভিন্ন দোকানে অভিযান চালানো হয়।

এসময় খবরের সত্যতা পাওয়ায় চার জন ব্যবসায়ীকে মোট ১৩ হাজার টাকা জরিমানা করা হয়। নিত্য প্রয়োজনীয় ভোগ্যপণ্যের দাম বাড়াতে না পারে তার জন্য উপজেলা প্রশাসন নিয়মিত বাজার মনিটরিংয়ের পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলবে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সময়ে উপস্থিত ছিলেন, ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন, এস আই জহির আলী, এ এস আই আব্দুল মান্নান, উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারি আব্দুল হাসান প্রমুখ।


এবিএন/ইমাম হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ