নিকলীতে দ্রব্যমূল্য বৃদ্ধিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মার্চ ২০২০, ১৮:৫২

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় গতকাল শুক্রবার দুপুর ৩ ঘটিকায়, নিকলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট জনাব সামছুদ্দিন মুন্নার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

এই অভিযান নিকলী সদর ষাইটধার হাসপাতাল মোড় থেকে নিকলী নতুন বাজার পুরাতন বাজার সহ নিকলী উপজেলার বিভিন্ন বাজারের এক প্রান্ত থেকে অপর প্রাপ্ত পর্যন্ত ঘুরে বিভিন্ন দ্রব্যমূল্যের সঠিক দাম নিচ্ছে কিনা সে বিষয়ে খোঁজ খবর নেন নিকলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সামছুদ্দিন মুন্না।

করোনাভাইরাস আতর্কে  অধিক মুনাফা অর্জনকারী ব্যবসায়ীরা বাড়িয়ে নিচ্ছে কি না সে বিষয়ে নিকলীতে মাইকিং করা হচ্ছে যদি কেউ নেয় তাহলে সাথে সাথে নিকলী উপজেলার নির্বাহী অফিসারকে জানানোর জন্য বলা হয়েছে। দ্রব্যমূল্যের বাজারে যাদেরকে হাতে নাতে ধরছেন এবং বিভিন্ন ব্যবসায়ীদের কাছ থেকে জরিমানা আদায় করেন। অনাদ্বায়ে ১৫ দিনের জেল। নিকলী উপজেলার বিভিন্ন বাজারের ১৪ জনকে অর্থ জরিমান করা হয়। অর্থ জরিমানার মোট টাকা আদায় হয় ১,৭২,০০০/- (এক লক্ষ বায়াত্তুর হাজার) টাকা।

এই  বিষয়ে নিকলী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব সামছুদ্দিন মুন্না বলেন, নিকলী উপজেলাবাসীকে যেন সঠিক মূল্য দিয়ে দ্রব্য কিনতে পারেন এ জন্যই এই ভ্রাম্যমান আদালত পরিচালিত করা হয়। নিকলী উপজেলার ব্যবসায়ীদের বলেন, প্রতিটি দোকানে যেন দ্রব্য মূল্যের তালিকা টানিয়ে রাখেন, যাতে করে সাধারণ জনগণ কোন প্রকার হয়রানির শিকার না হয়।
 

এবিএন/জয়দেব আচার্য্য/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ