আজকের শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাসহ দূরপাল্লার বাস চলাচল বন্ধ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০২০, ১৪:১৪

করোনাভাইরাস প্রতিরোধে গণপরিবহন এড়িয়ে চলার অংশ হিসেবে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাসহ দূরপাল্লার সকল বাস চলাচল বন্ধ করা হয়েছে।

আজ শুক্রবার (২০ মার্চ) সকালে চাঁপাইনবাবগঞ্জ বাস টার্মিনাল থেকে কোনো দূরপাল্লার বাস ছেড়ে যায়নি।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে অনির্দিষ্টকালের জন্য যানবাহন বন্ধের এই ঘোষণা দেয়া হয় বলে নিশ্চিত করেছেন জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি আলহাজ্ব এ্যাড. লুৎফর রহমান ফিরোজ।

গ্রামীণ ট্রাভেলস্ এর চাঁপাইনবাবগঞ্জ টিকিট কাউন্টারে বৃহস্পতিবার সন্ধ্যায় যোগাযোগ করে ঢাকাসহ সকল দূরপাল্লার বাস চলাচল বন্ধের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

আলহাজ্ব এ্যাড. লুৎফর রহমান ফিরোজ জানান, বৃহস্পতিবার দুপুর থেকেই রাজশাহী থেকে ঢাকাসহ সকল দূরপাল্লার বাস চলাচল বন্ধ হয়ে যায়। এ ঘটনায় বিভিন্ন কাজে রাজশাহীতে থাকা চাঁপাইনবাবগঞ্জের মানুষের মাঝে আতঙ্ক সৃষ্টি হয়েছে।  

রাজশাহী থেকে দুপুরেই ঢাকাসহ সকল দূরপাল্লার বাস চলাচল রাত থেকে বন্ধের ঘোষণা দেয়ায় চাঁপাইনবাবগঞ্জে এর প্রভাব পড়ে। চাঁপাইনবাবগঞ্জের ঢাকা বাস কাউন্টারগুলো টিকিট ফেরত দিয়ে দেয় এবং কিছু গাড়ি ফেরত যাচ্ছে ঢাকায়।

স্থানীয় প্রশাসন, বাস মালিক সমিতি বা শ্রমিক ইউনিয়ন এই যান চলাচল বন্ধের কোন আদেশ দেননি। ঢাকা বাস মালিকরা নিজ দায়িত্বে ঢাকাসহ সকল দূরপাল্লার যান চলাচল বন্ধের সিদ্ধান্ত নিয়েছেন।

এবিএন/জনি/জসিম/জেডি

এই বিভাগের আরো সংবাদ