আজকের শিরোনাম :

তাড়াইলে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে শাপলা মেডিকেলে জরিমানা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ মার্চ ২০২০, ১১:০৯

কিশোরগঞ্জের তাড়াইল বাজারের শাপলা মেডিকেলে মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ২০ হাজার টাকা ও কাঁচামাল আড়তে মূল্য তালিকা না থাকায় ১ হাজার টাকা জরিমানা আদায় করেছে কিশোরগঞ্জ জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক।

কিশোরগঞ্জ জেলা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক রিদয় রঞ্জন বণিক তাড়াইল থানা পুলিশের সহযোগিতায় গতকাল বৃহস্পতিবার দুপুরে তাড়াইল বাজার সদর রোডে অবস্থিত শাপলা মেডিকেল হলে অভিযান চালান। 

অভিযানে শাপলা মেডিকেল হলের ড্রাগ লাইসেন্সের মেয়াদ না থাকায় ও মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রয়ের জন্য দোকানে রাখা এবং বিক্রয়ের জন্য নহে সেম্পল পাওয়ায় ভোক্তা অধিকার আইনের ৫১ ধারায় শাপলা মেডিকেল হলের মালিক নূরে আলম সিদ্দিকী উরুফে আলমের কাছ থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এছাড়া তাড়াইল মাদ্রাসা মার্কেটের কাঁচামহল আড়তে অভিযান চালিয়ে নূরে আলম ট্রেডার্সে মূল্য তালিকা না থাকায় ভোক্তা অধিকার আইনের ৪৮ ধারায় নূরে আলম ট্রেডার্সের মালিক নূরে আলমের কাছ থেকে ১ হাজার টাকা জরিমানা আদায় করেন।

তাড়াইল বাজারে ভোক্তা অধিকার অভিযান পরিচালনা করেন জেলা ভোক্তা অধিকার অধিদপ্তরের সহকারী পরিচালক রিদয় রঞ্জন বণিক,  উপজেলা  নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদারসহ তাড়াইল থানার পুলিশ।

এবিএন/মো. সুমন মিয়া/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ