আজকের শিরোনাম :

যুবলীগ নেতা মুকুল হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে

সাঘাটায় অর্ধ দিবস দোকানপাট বন্ধ ও মানব বন্ধন পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০১৮, ১৪:৫২

সাঘাটা (গাইবান্ধা) , ০৮ জুলাই, এবিনিউজ : গাইবান্ধার সাঘাটায় যুবলীগ নেতা শফিকুল ইসলাম মুকুল হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে অর্ধদিবস দোকানপাট বন্ধ ও মানব বন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী।

আজ রবিবার ব্যবসায়ীদের ডাকে সাঘাটা উপজেলা সদর বোনারপাড়া বাজারের সকল দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত বন্ধ রাখা হয়। এলাকাবাসীর পক্ষ থেকে ওই দিন দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এক মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়।

যুবলীগ নেতা শফিকুল ইসলাম মুকুল হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু,  সাধারণ সম্পাদক আব্দুল হামিদ সরকার বাবু, বি.আর.ডি.বি চেয়ারম্যান সামছুল হক সরকার, বোনারপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়ারেছ প্রধান, উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক শাহ মোখলেছুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মমিতুল হক নয়ন, জেলা যুবলীগের সহ: সভাপতি জাহাঙ্গীর কবির, যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, মুক্তিযোদ্ধা আজাহার আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আহসান কবির, বোনারপাড়া ইউপি সদস্য আব্দুল হামিদ সরকার, আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিন বাবলু, নিহতের বড় ভাই রফিকুল ইসলাম, বোনারপাড়া হাট ইজারাদার মিলন মিয়া প্রমুখ।

ঘন্টা ব্যাপী প্রায় দেড় কিলোমিটার রাস্তা জুড়ে মানব বন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সময় সাঘাটা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান এসে মানব বন্ধনকারীদের উদ্দেশ্যে বলেন, নিহত শফিকুল ইসলাম মুকুলের খুনিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে এবং কিছু সংখ্যাক আসামী ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে কোন গাফিলতি নেই। যথাসময়ে সকল আসামীদের গ্রেফতার পূর্বক আইনে সোপর্দ করা হবে। এই আশ্বাসের প্রেক্ষিতে মানব বন্ধন কর্মসূচি সমাপ্ত করা হয়।

উল্লেখ্য, গত ৫ জুলাই সন্ধ্যায় বোনারপাড়া রেলওয়ে ষ্টেশন চত্বরে সন্ত্রাসীদের হাতে যুবলীগ নেতা শফিকুল ইসলাম মুকুল (২৫) নৃশংসভাবে খুন হয়।  

এবিএন/আসাদ খন্দকার/জসিম/নির্ঝর

এই বিভাগের আরো সংবাদ