আজকের শিরোনাম :

রাজবাড়ীতে মাদকসহ দুই যুবক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মার্চ ২০২০, ১৫:৪০

রাজবাড়ী শহরের নিউ-কোলনী এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ রেলওয়ে কর্মচারীসহ দুজনকে আটক করেছে পুলিশ বলছে প্রত্যক্ষ দোষী।

গতকাল ১৭ মার্চ রাজবাড়ী পৌর শহরের রেল-নিউকোলনী এলাকা থেকে স্থানীয়দের সামনে থেকে মোটরসাকেলের হেলমেট থেকে গাঁজা উদ্ধার করেন রাজবাড়ী সদর থানার এসআই মো. রহিম দাবি এলাকাবাসীর।

এ ঘটনায় প্রত্যক্ষ দোষী পৌর আওয়ামী লীগেরসহ দপ্তর সম্পাদক আওয়ামী লীগ নেতা রাজু আহাম্মেদ চন্নু জানান, দুপুরের দিকে নিউ-কোলনী এলাকা থেকে অনেক লোকজনের সামনে এসআই রহিম সিভির ড্রেস পড়া মোট ৩ জন মিলে রনি ও রাসেলকে গাঁজা ও ইয়াবাসহ আটক করে নিয়ে যায়। 

তিনি আরো বলেন, তিনি এসআই রহিমকে ফোনে আসামিদের বিষয়ে জানতে চাইলেও তিনি সঠিকভাবে কোন উত্তর দেন নি। এবং উল্টো আমাকে হুমকি দেয় যে আমি নাকি এই ব্যবসা ওদের দিয়ে করাই। এভাবে এসআই রহিম আমাকে হুমকি দেয়। পরে আমি তাকে বলি যে আপনি আমাকে এভাবে বলতে পারেন না। আমি আপনার বিরুদ্ধে মামলা করবো। তাছারাও রাজবাড়ী এমপি কাজী কেরামত আলী, সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীকে এই বিষয়ে অবগত করবো।

আটককৃতদের বিষয়ে জানতে এসআই রহিম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করেলে তিনি বলেন, ভাই থানায় আসেন কথা বলি ফোনে এত কথা বলা যায় না, বলেই ফোন কেটে দেন। পরে পুনরায় আবারও তার কাছে ফোনে জানতে চাইলে সঠিক কোন তথ্য দিতে পারেন নি তিনি বা দিতে চাননি বলেন, আমি মিডিয়াতে সাক্ষাতকার দিতে পারি না, আপনি আমার উপরের অফিসারের সাথে কথা বলেন বলেই আবারও ফোন কেটে দেন।

পরে রাত ১১টা ১৫ মিনিট এ মুঠোফোনে এসআই আব্দুর রহিম এর কাছে আওয়ামী লীগ নেতা রাজু আহাম্মেদ চন্নুর সাথে কথা কাটাকাটির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কথাকাটাকাটি হবে কেন? আচ্চা এই বিষটি আমি ওসি স্যারকে জানাইছি, ওসি স্যার বুঝবে। ওকি বলছে না বলছে না বলছে আমার কাছে রেকর্ড আছে কাছে আইসেন আপনাকে শোনা বো।তিনি আরো বলেন সেই আমাকেই হুমকি দিয়েছে, যে আচ্ছা ঠিক আছে আপনি এক সময় আইসেন বলেই ফোন কেটে দেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, আমার কাছে এখনো কোন তথ্য আসে নি বা রহিম আমাকে জানায়নি। আমি জেনে আপনাকে জানাবো। 

পরে ওসি সাথে রাত ১১টা ৪০মিনিট এ মুঠোফোনে কথা হলে তিনি জানান, মো. রাসেল শেখের কাছে ১৭০ গ্রাম গাঁজা ও রেলওয়ে কর্মচারী মো. রনির কাছে এক পুরিয়া গাঁজা পাওয়া যায়। তিনি আরো বলেন রনি হলো সেবনকারী।

এবিএন/খন্দকার রবিউল/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ