আজকের শিরোনাম :

কোটচাঁদপুরে ৩ বছরের শিশু হত্যার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ মার্চ ২০২০, ১২:৪২

জান্নাতি নামের ৩ বছরের এক কন্যা শিশুর খুনের ঘটনা ঘটেছে।গতকাল মঙ্গলবার কোটচাঁদপুর রেলস্টেশন পাড়ায় ঘটে এ ঘটনাটি।

পারিবারিক সূত্রে জানা গেছে, গেল দুই মাস আগে দুলাল নামের এক ব্যক্তি ঘর ভাড়া নেয় তোফাজ্জেল হোসেনের। দুলাল পেশায় একজন পুরাতন কাপড় ব্যবসায়ী। ঘটনার দিন সে ঘরে ছিল। ওই সময় জান্নাতি তাঁর পিতার সাথে ভাত খাচ্ছিল। হঠাৎ করে দুলাল তাঁর ঘরে জান্নাতিকে ডাক দেন। এর কিছুক্ষণ পর দুলালকে দৌড়ে পালাতে দেখেন তোফাজ্জেল। পরে ঘরে গিয়ে দেখে মেয়ে জান্নাতি ওপড় হয়ে শুয়ে আছে। এরপর তারা তাকে উদ্ধার করে কোটচাঁদপুর হাসপাতালে নিয়ে আসেন। 

এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। কথা হয় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার শিরিন সুলতানার সঙ্গে, তিনি বলেন, বাচ্চাটি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আসে। তবে চিকিৎসা দেয়ার আগেই মারা যায়। ওই বাচ্চার পেটে, হাতে, ও পায়ে এলোপাতাড়ি কোপের চিহ্ন ছিল। খবর পেয়ে পেয়ে কোটচাঁদপুর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

এ ব্যাপারে ওসি মাহবুবুল আলম বলেন, তোফাজ্জেলের বাড়িতে ভাড়া থাকত দুলাল। ওই বাচ্চাটি প্রায় তাঁর কাছে যেত। মঙ্গলবার ওই বাচ্চাটি তার কাছে যায়। এরপর দুলালকে পথিমধ্যে চলে যেতে দেখে তোফাজ্জেল। তাকে ডাকলে কথা না বলে চলে যায়। এরপর তোফাজ্জেল হোসেন দুলালের ঘরে এসে তার মেয়েকে জখম অবস্থায় দেখে। তবে কিভাবে, কেন খুন করা হয়েছে তা জানা যায় নি। তদন্ত চলছে। এ ঘটনার পর থেকে এলাকা ছেড়েছে দুলাল।

এবিএন/সুব্রত সরকার/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ