আজকের শিরোনাম :

নিকলীতে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মার্চ ২০২০, ১৫:০০

কিশোরগঞ্জের নিকলীতে যথাযোগ্য মর্যাদায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। 

আজ মঙ্গলবার ভোর ৬.৫ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধাঞ্জলি জানান নিকলী উপজেলা পরিষদ, নিকলী উপজেলা প্রশাসন, নিকলী থানা, নিকলী বিভিন্ন স্কুল কলেজ এবং এনজিও প্রতিনিধি সাংবাদিকবৃন্দ। 

সকাল ১০.৩০ মিনিটে উপজেলা পরিষদ হলরুমে নিকলী উপজেলা পরিষদের নির্বাহী অফিসার জনাব সামছুদ্দিন মুন্নার সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয়। 

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিকলী উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসান মো. রুহুল কুদ্দুছ ভুঞা (জনি), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, মহিলা ভাইস চেয়ারম্যান রেজিয়া আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নুর উদ্দিন খান মো. জাহাঙ্গীর, নিকলী থানার অফিসার ইনচার্জ (ওসি) সামছুল আলম সিদ্দিকী, মুক্তিযোদ্ধা আদর্শ কলেজের অধ্যক্ষ কারার মাহমুদা পারভীন, বীর মুক্তিযোদ্ধাগণ ও নিকলী উপজেলা পরিষদের সকল কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা ছিলেন। 

আলোচনা শেষে উপজেলা চেয়ারম্যান আহসান মো. রুহুল কুদ্দুছ ভুঞা (জনি) ও উপজেলা নির্বাহী অফিসার সামছুদ্দিন মুন্না মুজিববর্ষের উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার প্রতিযোগিদের পুরস্কার বিরতণ করেন এবং প্রধানমন্ত্রীর ঘোষিত ভূমিহীন, গৃহহীনদের মাঝে ঘরের চাবি বিতরণ করা হয়।  

এবিএন/জয়দেব আচার্য/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ