আজকের শিরোনাম :

জলঢাকায় পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৮, ১৯:৩৯

জলঢাকা (নীলফামারী), ১০ মে, এবিনিউজ : এ অঞ্চলের উন্নয়ন চিত্র তুলে ধরে দরিদ্র মানুষদের দারিদ্র সীমার নিচ থেকে তুলে এনে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করতে চান এমপি অধ্যাপক গোলাম মোস্তফা।

বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার শপথ করান সভামঞ্চের সামনে উপস্থিত জনতাকে। নীলফামারীর জলঢাকায় বহুল কাংখিত পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে উপজেলার মিরগঞ্জ ইউনিয়নে এই পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন করা হয়। ডিআইজি ( রংপুর রেঞ্জ) খন্দকার গোলাম ফারুক (বিপিএমপিপিএম) কেন্দ্রটির ফলক উন্মোচন ও ফিতা কেটে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন।

মিরগঞ্জ, শিমুলবাড়ী, গোলনা ও ধর্মপাল ইউনিয়নের সাধারন জনগন নিরাপত্তায় কাজ করবে পুলিশ কেন্দ্রটির ১৪জন কনস্টেবল ও ৪জন তদন্দ কর্মকর্তা। পরে জলঢাকা পুলিশ প্রশাসনের আয়োজনে মিরগঞ্জ হাট বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে জঙ্গিবাদ ও মাদক বিরোধী সমাবেশে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা। রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক এতে প্রধান অতিথি থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন জেলা প্রশাসক মুহাম্মদ খালেদ রহীম, জেলা পুলিশ সুপার আশরাফ হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জহির ইমাম, জলঢাকা থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, বীর মুক্তিযোদ্ধা ও জেলা আ.লীগ নেতা মীর হামিদুল এহচান চানু, ইউপি চেয়ারম্যান কামরুল আলম কবির।

আরো বক্তব্য রাখেন রাবেয়া চৌধুরী মহিলা ডিগ্রি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বিবেকানন্দ মহন্ত, জামিনুর রহমান, হুকুম আলী খান, জলঢাকা পৌরসভার সাবেক মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা যুবলীগের আহ্বায়ক সারোয়ার হোসেন সাদের ও ইউনিয়ন আঃলীগ, যুবলীগ, ছাত্রলীগ সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ প্রমুখ।

অন্ষ্ঠুানটি পরিচালনা করেন সহকারী পুলিশ সুপার আলতাব হোসেন ও জলঢাকা পৌর যুবলীগের যগ্ম আহ্বায়ক লাভলুর রশীদ।

এবিএন/হাসানুজ্জামান সিদ্দিকী হাসান/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ