আজকের শিরোনাম :

চুয়াডাঙ্গায় পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ মার্চ ২০২০, ১৭:২৫

চুয়াডাঙ্গায় আলাদা সড়ক দূর্ঘটনায় এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। আজ শুক্রবার বিকেলে এদুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার হাজরাহাটি গ্রামের শুকুর আলীর ছেলে সোনা মিয়া (২৮) ও আলমডাঙ্গা উপজেলার আরজেত মন্ডলের মেয়ে মধুমিতা (২৫) খাতুন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বিকেলে হাজরাহাটি মোড়ে ভেড়া ও ছাগল নিয়ে বাড়ি ফিরছিলো সোনা মিয়া। এসময় আলমডাঙ্গা থেকে ছেড়ে আসা চুয়াডাঙ্গার উদ্দেশ্যে যাওয়া একটি প্রাইভেট কার (ঢাকা- মেট্রো-গ-১৯-২৪৫৩) নিয়ন্ত্রণ হারিয়ে সোনা মিয়াকে ধাক্কা দেয়। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। এসময় প্রাইভেট কারের চাপায় নয় টি ভেড়া ও তিনটি ছাগলের মৃত্যু হয়।  

এদিকে আলমডাঙ্গা উপজেলার জগন্নাথপুর থেকে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গার দিকে আসছিলেন মধুমিতা। এসময় নওদাপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফকরুল আলম খান ও আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর কবির এসব তথ্য নিশ্চিত করেছেন।

এবিএন/মমিন/জসিম

এই বিভাগের আরো সংবাদ