আজকের শিরোনাম :

সাপাহারে কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০২০, ১৫:২৪

নওগাঁর সাপাহারে কলেজ পড়ুয়া শিক্ষার্থী আজমীর হোসেন (১৭) নামের এক ছাত্রের ঝুলন্ত লাশ "ছাত্রাবাসের একটি কক্ষ" থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। পুলিশ ধারনা করছেন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে কলেজ ছাত্র আজমীর। তকে এটি আত্মহত্যা না হত্যা এ বিষয়টি ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলেই সঠিক জানা যাবে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ছাত্রাবাসের একটা রুম ফাঁকা পেয়ে আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বলে ধারনা করছেন সহকর্মীরা। আত্মহত্যাকারী শিক্ষার্থী উপজেলার বাবুপুর গ্রামের মনছুর আলীর ছেলে বলে জানা গেছে এবং সে সাপাহার সরকারি কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী।

সহকর্মীগণ জানিয়েছেন, সন্ধ্যায় সদরের মধু প্রভাষকের ছাত্রাবাসের তার রুমে রুমমেট না থাকায় সে তার রুম মেটের অজান্তে ঘরের দরজা বন্ধ করে রাখে। সহকর্মীগন দীর্ঘসময় ডাকা ডাকি করে রুম থেকে কোন সাড়া না পেয়ে দরজা ভেঙ্গে ফেলে ভিতরে প্রবেশ করে দেখতে পায় কলেজ ছাত্র গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

এর পর তার রুমের দরজা ভেঙ্গে মেট ঘরের দরজা বন্ধ দেখে একপর্যায়ে দরজা ভেঙ্গে ফেলে। সে সময় ওই ছাত্রের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে সহকর্মীগন চিৎকার শুরু করে।

সংবাদ পেয়ে তাৎক্ষনিক সাপাহার থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃত্যু ঝুলন্ত অবস্থায় ছাত্রের লাশটি নামিয়ে থানা হেফাজতে নেয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত কলেজ ছাত্রের মৃত্যুর কোন রহস্য জানা যায়নি তবে তার হাতে এসিড দিয়ে পুড়িয়ে এস লেখা ছিলো। এতে অনেকেই সন্দেহ করছে প্রেমঘটিত কারনে সে আত্মহত্যা করে।

খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থ্যল পরিদর্শন করেছেন সাপাহার সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) বিনয় কুমার। এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই জানান, ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্য ছাত্রের লাশ ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরণ করা হবে।

 

এবিএন/নয়ন বাবু/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ