আজকের শিরোনাম :

মদনে শিক্ষার্থী অপহরণের দায়ে ৪ জনের নামে মামলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২০, ১৮:২৬

নেত্রকোনার মদনে দশম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণ করার অভিযোগে একই গ্রামের বখাটে আলীরাজসহ ৪জনের নামে মদন থানায় ছাত্রীর মামা জাহাঙ্গীর আলম বাদি হয়ে গতকাল মঙ্গলবার একটি মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে। উপজেলার তিয়শ্রী ইউনিয়নে শিবপাশা গ্রামে সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়,শিবপাশা গ্রামের ইউপি সদস্য মন্দিরা আক্তারের বখাটে  ছেলে আলীরাজসহ কয়েকজন সোমবার রাতে একই গ্রামের আরজু মিয়ার মেয়ে দশম শ্রেণির ছাত্রীকে অপহরণ  করে তাদের বাড়িতে নিয়ে যায়। ভোরে মেয়েটির মাসহ আতœীয় স্বজনরা তাকে ওই বাড়ি থেকে উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে যায়।  পরে মঙ্গলবার এ ব্যাপারে থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়।

অভিযুক্ত বখাটের মা ইউপি সদস্য মন্দিরা আক্তার জানান,আমার ছেলেকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। ওই মেয়েটি গত সোমবার গভীর রাতে হঠাৎ আমার বাড়িতে প্রবেশ করে আর নিজ বাড়ি যাবে না বলে হুমকি দেয়। মেয়েটির সাথে আমার ছেলের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক থাকায় আমি বিয়ের প্রস্তাব দেই। কিন্তু তার পরিবার না মানায় মেয়েটি গভীর রাতে আমার বাড়ি চলে আসে। ভোরে মাসহ তার লোকজন এসে মেয়েকে নিয়ে যায়।  

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মমতাজ উদ্দিন জানান, এ ব্যাপারে মদন থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে বখাটে আলীরাজসহ ৪ জনের নামে একটি মামলা হয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।  


এবিএন/তোফাজ্জল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ