আজকের শিরোনাম :

হোমনায় ইউএনও’র পক্ষে-বিপক্ষে আওয়ামী লীগের দুই গ্রুপের প্রতিবাদ সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ মার্চ ২০২০, ১৭:৫৮

কুমিল্লার হোমনা উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমার পক্ষে-বিপক্ষে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করেছে আওয়ামী লীগের দুই গ্রুপ। আজ বুধবার সকাল ১১টায় হোমনা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নির্বাহী অফিসার তাপ্তি চাকমাকে হুমকি প্রদান ও অসদাচারনসহ নানাহ ঘটনা সংগঠিত হওয়ার প্রতিবাদে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন করেন উপজেলা আওয়ামী লীগ ও  অঙ্গসংগঠন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদের সভাতিত্বে প্রতিবাদ  সভা ও সংবাদ সরম্মলনে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক এ কে এম ছিদ্দিকুর রহমান আবুল,দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম প্রধান, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মানিক মিয়া ইমন।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত প্রবিাদ সভা ও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ,হকার্সলীগ, ও মৎসজীবী লীগের নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলনে বক্তারা বলেন উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমাকে হুমকিসহ তার সাথে অসদাচারণ করায় সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। সরকারের ভাবমূর্তি ফিরিয়ে আনতে আজকের এই প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন। বক্তারা আরো বলেন হোমনায় সংগঠিত সকল অপরাধ,গণধর্ষণ ও নানাহ অনিয়মের বিরুদ্ধে হোমনা উপজেলার মূল আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এদিকে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন চলাকালিন সময় উপজেলা ছাত্রলীগের একাংশের নেতৃবৃন্দ  হাতে লাঠিসোঠা নিয়ে অনুষ্ঠান স্থলে উত্তেজনা সৃষ্টি করে। এসময় স্থানীয় পুলিশ ও সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে পরিস্থিতি সান্ত হয়।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের শতবার্ষিকীর পোস্টার লাগনোকে কেন্দ্র উপজেলা চেয়ারম্যানের ড্রাইভারের সাথে হকার্সলীগের নেতার বাকবিতন্ডা কেন্দ্র করে ৩ মার্চ উপজেলা হকার্সলীগ ও ছাত্রলীগের আয়োজনে নির্বাহী অফিসার তাপ্তি চাকমাকে প্রত্যা হারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সংবাদ সম্মেলণ করে এসময় সংবাদ সম্মেলনে স্থানীয় এমপি সেলিমা আহমাদ মেরী উপস্থিত ছিলেন।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ