আজকের শিরোনাম :

নিকলীতে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ মার্চ ২০২০, ১৯:৪৭

কিশোরগঞ্জের নিকলী উপজেলার জারইতলা ইউনিয়নের হাফশরদিয়া দক্ষিনহাটি গ্রামে পূর্বশত্রুার জের ধরে, গত শুক্র-শনি ও রবিবার জীবন মিয়ার নিদের্শে পরান মিয়া, স্বপন মিয়া, শাহীন মিয়া সহ তিন চার জন দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে সুফিয়া আক্তারের বাড়িতে হামলা চালালে তিনটি বাড়ি ভাংচুর ও লুটপাট করার অভিযোগ পাওয়া গেছে।

এতে বাড়ী ঘর ও লুটপাটের ক্ষতির পরিমান প্রায় ২ লক্ষ টাকা হবে বলে ধারনা করা হচ্ছে। এই নিয়ে এলাকার গণ্যমান্য লোকজন শালিসে বসার পর তখন সুফিয়া আক্তার দোকান থেকে চা আনতে গেলে জীবন ও তার লোকজন লাঠিসুটা দিয়ে রাস্তায় অবরোধ করে অতর্কিত হামলা চালিয়ে তাকে মারধর করেছে। জীবন মিয়া ও তাদের লোকজনের হামলায় সুফিয়া আক্তার  (৬০) কে গুরুতর আহত অবস্থায় নিকলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গত তিন দিন ধরে সুফিয়া আক্তার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে জানা গেছে। একজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। মামলার বাদী জাবেদ আলী সহ কয়েকজন এলাকাবাসী সূত্রে জানাগেছে, জীবন মিয়া এলাকার মধ্যে দীর্ঘ দিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছে। এলাকার মানুষ প্রতিবাদ করার কারণে তাদেরকে খুন করার হুমকি দিয়ে আসছে।

এ ব্যাপারে জাবেদ আলী বাদী হয়ে আজ সোমবার জীবন মিয়াকে প্রধান আসামী করে পরান মিয়া স্বপন মিয়া, শাহীন মিয়ার বিরুদ্ধে নিকলী থানায় একটি অভিযোগ দায়ের করেন। নিকলী থানার ওসি শাসসুল আলম ছিদ্দিকী ঘটনা সত্যতা স্বীকার করেন।  

 

এবিএন/জয়দেব /জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ