আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে প্রেমের অপরাধে যুবক খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৮, ১৯:০৯ | আপডেট : ১০ মে ২০১৮, ১৯:১৫

সিরাজগঞ্জ, ১০ মে, এবিনিউজ : সিরাজগঞ্জে প্রেম করে বিয়ে করার অপরাধে আতিক (২১) নামে এক যুবককে শ্বাসরোধ ও লিঙ্গ কেটে হত্যা করার অভিযোগ উঠেছে।

সে সিরাজগঞ্জ সদর উপজেলার দত্তবাড়ি গ্রামের মো. আব্দুল হালিমের ছেলে। গত রবিবার রাতে ঢাকার নিশ্চিন্তপুর এলাকায় ঘটনাটি ঘটে।

জানা গেছে, দু’বছর আগে আতিক একই এলাকার আব্দুল আজিজের মেয়ে আজিদা খাতুন (১৭)এর সাথে সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে তাদের গোপনে বাল্য বিয়ে হয়। বিষয়টি মেয়ের পক্ষ মেনে নিতে রাজী হয়নি। এ ঘটনায় আজিদার বাবা একটি মামলা দায়ের করেন। স¤প্রতি আজিদা তার স্বামী আতিককে নিয়ে ঢাকায় বাবার নিকট আশ্রয় নেয়। এরপর আজিদা গার্মেন্সে চাকুরী নেয়।

এ বিষয়ে আজিদা খাতুন বলেন, ওই রাত ৮ ঘটিকায় গার্মেন্স থেকে বাসায় এসে দেখি ঘরের দরজা বন্ধ। এলাকাবাসিকে ডেকে ঘরের দরজা খুললে আতিককে ধন্নার সাথে ঝুলন্ত অবস্থায় দেখি। পরে রাতের অন্ধকারে লাশ সিরাজগঞ্জে আনা হয়।

এ বিষয়ে একই এলাকার আব্দুর রশিদ, ফুয়ারা খাতুন ও নিহতের বাবা আব্দুল হালিম জানান, বিয়ে মেনে না নেয়ায় আতিককে কৌশলে ঢাকায় নিয়ে শ্বাসরোধ ও লিঙ্গ কেটে হত্যা করে ধন্নার সাথে ঝুঁলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করা হয়। তবে তার লাশ ময়না তদন্ত করা হয় সিরাজগঞ্জ সদর হাসপাতালে।

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ