আজকের শিরোনাম :

কালীগঞ্জে বাঁশ দিয়ে পিটিয়ে এক গৃহবধূকে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ মে ২০১৮, ১৮:৫১

গাজীপুর, ১০ মে, এবিনিউজ : কালীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাঁশ দিয়ে পিটিয়ে পারুল বেগম (৪৫) নামে এক গৃহবধূকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে।  

গতকাল বুধবার বিকেলে উপজেলার বক্তারপুর ইউনিয়নের ব্রাহ্মনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় অভিযান চালিয়ে হীরা মোল্লা (২২) নামের এক জনকে গ্রেফতার করে পুলিশ।  নিহত পারুল বেগম ব্রাহ্মনগাঁও গ্রামের ইব্রাহিম হোসেনের স্ত্রী।  

এ ঘটনায় গতকাল বুধবার রাতেই নিহতের স্বামী ইব্রাহিম হোসেন বাদী হয়ে তার প্রতিবেশী বড় ভাই আহাম্মদ মোল্লাকে (৫৫) প্রধান করে ৬ জন এজাহার নামীয় ও অজ্ঞাত ২ জনকে আসামি করে থানায় একটি হত্যা (মামলা নং ৯) দায়ের করেছেন।  

গ্রেফতার ও মামলার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল ইসলাম।  

নিহতের স্বামী ইব্রাহিম হোসেনের বরাত দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা মো. নাজমুল ইসলাম জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে বুধবার বিকেলে প্রতিবেশী বড় ভাই আহাম্মদ মোল্লার সাথে তার স্ত্রী পারুল বেগমের কথা কাটাকাটি হয়।  এক পর্যায়ে আহাম্মদ উত্তেজিত হয়ে বাঁশ দিয়ে মাথায় বারি দেয় এবং সাথে সাথে তার স্ত্রী মাটিতে লুটিয়ে পড়েন। স্বজনরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আবুবকর মিয়া জানান, প্রাথমিক সুরতহাল সম্পন্ন শেষে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার রাতেই নিহতের স্বামী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। সে প্রেক্ষিতে একজনকে গ্রেফতারও করা হয়েছে।  বাকিদের গ্রেফতারের ব্যাপারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওই কর্মকর্তা।   

এবিএন/আলমগীর/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ