আজকের শিরোনাম :

ময়মনসিংহে করোনা সন্দেহে ওমান ফেরত শ্রমিক হাসপাতালে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০৬

ময়মনসিংহে করোনা সন্দেহে ওমান ফেরত শ্রমিক হাসপাতালে ভর্তি রয়েছে। মমনসিংহ জেলার নান্দাইল উপজেলার ভাটি চারিয়া গ্রামের হাবিবুল্লার পুত্র ওমান প্রবাসী হাদিস মিয়া (২৩) বর্তমানে করুনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে(এসকে হাসপাতাল) ভর্তি রয়েছে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওর্য়াড(এসকে হাসপাতাল) এর কর্তব্যরত সহকারী রেজিস্ট্রার ডাঃ শফিকুর ইসলাম এবং রোগী হাদিস মিয়া এর বাবা হাবিবুল্লাহ জানায়, গত বুধবার ২৬ ফেব্র“য়ারি হাদিস মিয়া ছোট বোনের বিয়ে উপলক্ষে ১৫ দিনের ছুটি নিয়ে ওমান থেকে বাংলাদেশ ফিরে আসে।

গতকাল শুক্রবার (২৮ ফেব্র“য়ারি) রাতে হাদিস মিয়ার কোমর ব্যথা এবং জ্বর নিয়ে নান্দাইল উপজেলা হাসপাতালে ভর্তি হয়। উপজেলা হাসপাতালের ডাক্তার অধিকতর চিকিৎসার জন্য রোগীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তাকে সন্দেহজনক করুনা ভাইরাসে আক্রান্ত হিসাবে হাসপাতালে আইসোলেশন ওর্য়াড(এসকে হাসপাতাল) এ চিকিৎসাধীন রয়েছে।

চিকিৎসার দায়িত্বে থাকা সহকারী রেজিস্ট্রার ডাঃ শফিকুল ইসলাম জানায়, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করুনা ভাইরাসের সংক্রমনের পূর্ব প্রস্তুতি সম্পর্কে তিনি বলেন শুধু দুটি রুমকে আলাদা করা হয়েছে।


এবিএন/মঈন উদ্দিন রায়হান/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ