আজকের শিরোনাম :

মাদারীপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে বোমা হামলার অভিযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৩

মাদারীপুর জেলার কালকিনি থানার লক্ষীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এস্কানদার আলী হাওলাদার এর বাড়িতে শুক্রবার গভীর রাতে বোমা হামলার ঘটনা ঘটে। স্থানীয় সুত্রে জানাযায়, কালকিনি উপজেলার চরলক্ষীপুর এলাকায় আধিপত্ত্য বিস্তারকে কেন্দ্র করে একই এলাকার বিএনপি সমর্থিত দাদন হাওলাদারের সাথে এস্কানদার হাওলাদারের দীর্ঘদিন ধরে দন্দ চলে আসছে। এর জের ধরেই বোমা হামলার ঘটনা ঘটেছে।

ভূক্তভোগি এস্কানদার আলী হাওলাদার জানান, গতকাল শুক্রবার গভীর রাতে হঠাৎ বিকট শব্দ পেয়ে ঘুম ভেঙ্গে যায়, ঘর থেকে বেরিয়ে দেখি সারা বাড়ি ধোয়ায় আচ্ছন্ন। শব্দ পেয়ে বাড়ির আরো লোকজন টর্চ লাইট নিয়ে বের হয়। পরে বিস্ফোরকের গন্ধ পেয়ে টর্চের আলোতে দেখি ঘরের দেয়ালের সাথে ও টিনের ঘরের সাথে দুটি হাতবোমা ফাটানোর আলামত রয়েছে।

আমাদের ধারনা পূর্ব শত্রুতার কারনে দাদন হাওলাদার, সোহাগ হাওলাদার, সুজন হাওলাদার, এমরান হাওলাদার, সাইদুল হাওলাদার, সাগর সরদারসহ আরো বেশ কয়েকজন মিলে গভরি রাতে পরিকল্পিত ভাবে আমাদের বাড়ি ঘরে হামলা করেছে। শাফিয়া বেগম(৬০) জানান, গভীর রাতে সন্ত্রাসীরা মুখে কাপুর বেধে আমাদের ঘরে হামলা, ভাংচুর ও লুটপাট করে মালামাল নিয়ে যায়। আশি বছরের রচনা বেগম বলেন, বোমার বিকট শব্দে আমি খুব ভয় পেয়েগেছিলাম। এ হামলার বিচার চাই। দাদন হাওলাদার বলেন এ ঘটনার সাথে আমি জড়িত না। তবে কিছুদিন আগে আমার ভাইকে এস্কান্দার আলির লোকজনে মারধর করেছে।
 
মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) বদরুল আলম মোল্লা বলেন, বোমা বিস্ফোরনের ঘটনা সঠিক তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এবিএন/সাব্বির হোসাইন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ