আজকের শিরোনাম :

সাঘাটায় কর্মচারীর মারপিটে স্কুলছাত্রী হাসপাতালে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১০:০১

গাইবান্ধার সাঘাটা উপজেলার মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর মেধাবী ছাত্রী পারভীন আক্তারকে বেধরক মারপিট করে বিদ্যালয়ের এক কর্মচারী। অসুস্থ মেধাবী ছাত্রী এখন হাসপাতালে চিকিৎসাধীন। 

স্থানীয়রা ও আহত পারভীন আক্তার জানান, উপজেলার মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ে ক্লাসে পাঠদান না হওয়ায় আহত ওই ছাত্রীর পিতা আব্দুল বাতেন বিদ্যালয়ের ৩য় শ্রেণীর কর্মচারী মামুনকে পাঠদান না হওয়ার কথা জানায়। 

এতে ওই কর্মচারী মামুন ক্ষুব্ধ হয়ে “তোকে জানিয়ে কি ক্লাস নিতে হবে” এই বলে বাতেনের ওপর চড়াও হয়। এ সময় দুজনের মধ্যে বাকবিতন্ডা বেধে যায়। ওই মুহুর্তে মামুনের ছোট ভাই সংশ্লিষ্ট বিদ্যালয়ের দপ্তরি সোহাগ মিয়াও এসে যোগ দেয়। এক পর্যায়ে মারপিটের ঘটনা ঘটে। এ সময় পিতাকে ফিরিয়ে আনতে গেলে ক্ষিপ্ত হয়ে কর্মচারী মামুন পারভীন আক্তারকে সজোরে পেটের নিচে লাথি মারে। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে ও তীব্র ব্যাথায় কাতরাতে থাকে। স্থানীয় লোকজন পারভীন আক্তারকে উদ্ধার করে সাঘাটা হাসপাতালে ভর্তি করায়। 

এ ব্যাপারে সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, এ ঘটনাটি সত্য। সাঘাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহসান হাবীব জানান, এ ঘটনাটি আমাকে কেউ জানায় নি। 

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার বিষয়ে সাঘাটা থানায় একটি লিখিত অভিযোগ দেওয়ার প্রস্তুতি চলছে। 

এবিএন/আসাদ খন্দকার/গালিব/জসিম   
 

এই বিভাগের আরো সংবাদ