আজকের শিরোনাম :

চকরিয়ায় ইয়াবাসহ দুই যুবক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:৪২

কক্সবাজারের চকরিয়ায় ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে এক হাজার ২৮৬ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার উপজেলার মহাসড়কের পূর্ব পাশ্বে হারবাং লাল ব্রীজ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকৃতরা হল- চকরিয়া পৌরসভার ৭নং ওয়ার্ড়ের  বিনামারা এলাকার মোঃ রফিকের ছেলে মোঃ আলমগীর হোসেন(২২) ও ফাঁসিয়াখালী ইউনিয়ানের দিগর পানখালী এলাকার মৃত কামাল উদ্দীনের ছেলে আব্দুলহক (৪০) ১২৮৬ পিচ ইয়াবাসহ আটক করা হয়।

ইয়াবাসহ আটকৃদের বিষয়ে জানতে চাইলে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো.আমিনুল ইসলাম জানান,  বৃহস্পতিবার বিকালে চকরিয়া পৌরসদরের দুইজন লোক ইয়াবা নিয়ে  খুচরা বিক্রির উদেশ্য হারবাং লাল ব্রীজ এলাকায় আসার খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালায় । সোর্সের তথ্যমতে তাদেরকে সনাক্ত করে আলমীগর হোসেন (২২) ও আব্দুলহক (৪০) আটক করি। তক্ষানিক এলাকার রোকজনের সামনে তাদের দেহ তল্লাসী চালিয়ে ১২৮৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, হারবাং পুলিশ ফাঁড়িতে যোগদানের পর থেকে মাদকের সাথে যুদ্ধ ঘোষনা করেছি। মাদক নির্মুলে সবসময় জিরো টলারেন্স নীতি অবলম্বন করব।

চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মো.হাবিবুর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ