ডোমারে ৫দিন পর কলেজ ছাত্রী উদ্ধার : প্রতারক আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫৯

প্রতারণার ফাঁদে ফেলে কলেজ ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ করার অপরাধে জেলার ডোমারে ডাবলু চন্দ্র রায় (২৫) নামে এক যুবককে আটক করেছে  ডোমার থানা পুলিশ। ডাবলু বোড়াগাড়ী ইউনিয়নের নয়ানী বাগডোকরা গ্রামের নরেন্দ্রনাথ রায়ের ছেলে।

থানার মামলা সূত্রে জানাযায় উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার নরেশ চন্দ্র রায়ের কলেজ পড়–য়া মেয়েকে প্রতারণার ফাদে ফেলে গত ২২ ফেব্রুয়ারী পার্শবর্তী বোড়াগাড়ী ইউনিয়নের নিমোজখানা এলাকার এক সন্তানের জনক ডাবলু চন্দ্র রায় তাকে অপহরণ করে গোপনস্থানে নিয়ে গিয়ে জোরপুর্বক ধর্ষণ করে।

গতকাল বৃহষ্পতিবার সন্ধ্যায় এলাকাবাসীর সহযোগিতায় ডোমার থানার এসআই আব্দুল লতিফের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অপহরণকারী ডাবলুকে আটক করার পাশাপাশি অপহরণের শিকার কলেজ ছাত্রীকে ৫দিন পর উদ্ধার করতে সক্ষম হয়।। আজ শুক্রবার কলেজ ছাত্রীটির বাবা নরেশ চন্দ্র রায় বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগে ডোমার থানায় ডাবলূ রায়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন যার নম্বর- ১৩।

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান অপহরণকারী ডাবলুকে আটক এবং কলেজ ছাত্রীকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় মেয়েটির বাবা অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেছে। শুক্রবার সকালে ডাবলু চন্দ্রকে  আদালতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে মেয়েটিকে  ডাক্তারী পরীক্ষার জন্য নীলফামারী হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

 

এবিএন/আব্দুল্লাহ আল মামুন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ